আমি অয়েবসাইত খুলতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 18, 2015 06:28 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 22, 2015 11:23 AM
Flag(0)

আপনি www.blogger.com থেকে খুব সহযে ফ্রি ওয়েবসাইট খুলতে পারেন।
বাংলালিংক ২৬মার্চ অফার বিস্তারিত। বিস্তারিত এখানে দেখুন

http://bdtipstech.blogspot.com/2015/03/blog-post_63.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 21, 2015 08:21 AM
Flag(0)

আপনি কি ধরনের ওয়েব সাইট খুলতে চান তা কিন্তু বলেননি, এই ব্যাপারে আমার সাথে কথা বলতে পারেন… আমার মনে হয় আমি আপনাকে কিছুটা সাহাজ্য করতে পারি… আমার ওয়েব সাইট ভিজিট করতে পারেন… www.atechmarkbd.com

Sign in to Reply
Replying as Submit

আমার কম্পিউটার উইন্ডোজ এক্স পি তে কিভাবে হুয়াটসআপ ব্যবহার করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 31, 2015 01:40 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 04, 2015 01:56 PM
Flag(0)

BlueStacks ডাউনলোড করে ইন্সটল করে নিন তাহলেই হবে ……… 2GB যাম ছাড়া BlueStacks চলবে না ।

Sign in to Reply
Replying as Submit

আমি একটি www. wap খুলতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 09, 2015 08:42 AM 0 Answers
Subscribe

আমি একটি সাইট খুলতে চাই। যেখানে  বিনোদন,খেলাধুলা,নিউজ, বিবিধ,তথ্য থাকবে এবং সাইট টি আমার দেৌা নােম হবে 

 
 
 
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

জমির নিজ নামে খাজনা দেওয়া হলেও তা পরবর্তীতে ষড়যন্ত্র করে বিক্রয়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 05, 2014 11:55 AM 0 Answers
Subscribe

জমির নিজ নামে খাজনা দেওয়া হলে তার কোন ডকুমেন্ট না থাকলে আমি কি করবো এবং সেই বাড়িতে দখলে ছিলাম সরকার জমি নিয়ে যাওয়ায় তা দিয়েছিলেন এবং তা পরবর্তীতে ষড়যন্ত্র করে অন্য পক্ষ উচ্ছেদ করে এবং তা ষড়যন্ত্র করে দখল নিয়ে বিক্রয় করলো তো এখন এই সম্পত্তি পাওয়ার সম্ভব কিভাবে। এবং ওরা দলিল ও প্রস্তুত করে তা বিক্রয় করেছে। এর সমাধান কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

h.s.c এর arts group এর জন্য কোন কোন লেখক এর বই সেরা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2013 06:56 AM 0 Answers
Subscribe

আমি arts group এবার ভর্তি হয়েছি।এখন কোন কোন লেখক এর বই বুঝতে পারছিনা।দয়া করে সাহাজ্জ করবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: