আমার পিসির firefox একটু পরে পরে not responding দেখয় কি করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 04, 2012 03:52 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 01:15 PM
Flag(0)

আমার পিসিতেও একই সমস্যা আপনি ক্রম ব্যবহার করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 03:57 PM
Flag(0)

আপনার নেট কানেকশন ঠিক আছে কি না দেখেন। যদি ঠিক থাকে তবে নতুন করে ফায়ারফক্স ইন্সটল করুন অথবা গুগল ক্রম ইউস করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 06, 2012 03:23 PM
Flag(0)

এখান থেকে আপডেট ভার্সন টি ডাউনলোড করে নিন। আশা করি এমন সমস্যা আর হবে না! http://filehippo.com/download_firefox/

Sign in to Reply
Replying as Submit

Firefox এ not responding লেখা আসে কেন? (15.1 version)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 06:33 AM 1 Answers
Subscribe

প্রায়ই Firefox এ not responding লেখা আসে কেন? (15.1 version)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 03:09 AM
Flag(0)

নতুন ভার্সনের অনেক সমস্যা আপনি পুরনো গুলি ব্যবহার করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit