AnswersBD-এর কোন নিবন্ধিত ব্যবহারকারী হারানো পাসওয়ার্ড ফিরে পেতে কি কি করণীয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 14, 2012 12:31 PM 2 Answers
Subscribe

AnswersBD-এর কোন নিবন্ধিত ব্যবহারকারী যদি উনার আইডি কিম্বা পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তথা ভুলে যান তা হলে সেই পাসওয়ার্ড ফিরে পেতে হলে কী কী প্রয়োজন বা কি কি করতে হবে @এডমিন ভাইয়া?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:42 PM
Flag(0)

ধন্যবাদ এডমিন ভাই!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:38 PM
Flag(0)

প্রথমে এই লিঙ্কে যান http://www.answersbd.com/login?to= তারপর “আমি আমার পাসওয়ার্ড ভুলে গেছি” লিঙ্কে ক্লিক করুন ইমেল অথবা ইউসার আইডি দিয়ে আপনার ইমেইল চেক করুন প্রয়োজনীয় দিকনির্দেশনা অনুযায়ী চালিয়ে যান

Sign in to Reply
Replying as Submit