চিলি চিকেন বানানোর রেসিপি জানতে চাই।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 13, 2013 09:27 AM
Flag(0)

ভাই প্লিজ … আমারেও একটু পাঠিয়ে দিবেন…
অনেক গুলো রেসিপি দিলাম


চিকেন চিলি :

http://www.rongdhong.com/article/53

 

চিকেন চিলি উইথ টমেটো :

http://www.bangladeshexplorer.com/view_recipe.php?d=288

 

থাই চিলি চিকেন :

http://banglarecipe.evergreenbangla.com/2702

 

গ্রিন চিলি রোস্ট চিকেন :

http://zeenews.india.com/bengali/lifestyle/green-chilli-roast-chicken_8394.html

 

চিলি চিকেন গ্রেভি :

http://bengalirecipes4u.wordpress.com/2012/01/24/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%B2%E0%A6%BF-%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%95%E0%A7%87%E0%A6%A8-%E0%A6%97%E0%A7%8D%E0%A6%B0%E0%A7%87%E0%A6%AD%E0%A6%BF/

 

বউ-লেস চিলি চিকেন :

http://www.bongpen.net/2011/06/bou-less-chilly-chicken.html

 

রেড চিলি চিকেন :

http://www.choturmatrik.com/blogs/%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%A6%E0%A6%BE%E0%A6%A4-%E0%A6%89%E0%A6%A6%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%9C%E0%A7%80/%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B8%E0%A6%BF%E0%A6%AA%E0%A6%BF%E0%A6%83-%E0%A6%B0%E0%A7%87%E0%A6%A1-%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%B2%E0%A6%BF-%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%95%E0%A7%87%E0%A6%A8-%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B8%E0%A6%BE-%E0%A6%A6%E0%A6%BF%E0%A6%AC%E0%A6%B8%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A8%E0%A6%BE

 

ফ্রাই চিকেন :

http://recipes.sopnobilashi.com/2011/08/25/%E0%A6%AB%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%87-%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%95%E0%A7%87%E0%A6%A8/

 

গ্রিন চিলি চিকেন:

http://www.shinebd.com/srecepie.php?recepie_id=213&page=details&cat_id=41

 

চিকেন চিলি ফ্র্যাজি:

http://udrajirannaghor.wordpress.com/2013/01/12/%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%83-%e0%a6%9a%e0%a6%bf%e0%a6%95%e0%a7%87%e0%a6%a8-%e0%a6%9a%e0%a6%bf%e0%a6%b2%e0%a6%bf-%e0%a6%ab%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%af/

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit