হস্তমৈথুন করার ফলে যে লিংগ ছোট চিকন ও দ্রুত বীর্য পড়ে এর সমাধান কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 04, 2014 10:15 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 25, 2014 10:50 PM
Flag(0)

লিঙ্গের আকার কি পরিবর্তন করা যায় ? আকাঙ্খা – বাস্তবতা – করনীয়।

যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান ?” প্রায় সবাই উত্তরে বলবে “অবশ্যই চাই!”

যাই হোক, প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা ভাল ফলাফল/আবিষ্কার আসেলেই হয়নি। তবে এটা সত্যযে – বিভিন্ন খাবার বড়ি, ক্রিম, ব্যায়াম, লকিং মেশিন এবং অস্ত্রপ্রচারের মাধ্যমে এখন মানুষ তার লিঙ্গের আকার পরিবর্তনের চেষ্ট করে থাকে। কিন্তু সত্যিকার অর্থে তাদের সবটিই হয়তো কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরুষ লিঙ্গত্থান সমস্যা সহ নানবিধ যৌন জটিলতায় পতিত হন।

কত ছোট কে ছোট বলেবেন ?

প্রায় অর্ধেক প্রাপ্ত বয়স্ক পুরুষ মনে করেন তাদের see more http://www.homeopathybd.com/linger-akar-poriborton

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 06, 2014 08:54 AM
Flag(0)

দ্রুত কোন ভাল যৌন রোগ বিশেষজ্ঞকে দেখান।

Sign in to Reply
Replying as Submit