কম্পিউটারের RAM ডি ডি আর 1,2,3 কি ভাবে বুঝব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 10, 2012 12:23 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 19, 2013 02:57 AM
Flag(0)

সবচেয়ে সহজ পদ্ধতি হল একটা সে.মি স্কেল নিন তারপর র‌্যাম টা স্কেল দিয়ে মাপুন দেখুন নিচের মত হই কিনা

৭ সে .মি হলে ddr2

৭ সে.মি বেশি হলে ddr1 বা ddr

৫.৫ সে.মি হলে ddr3

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 18, 2013 07:51 PM
Flag(0)

ভোল্টেজ ডিমান্ড ও একটা ভাইটাল ফ্যাক্ট
ষ্টীকের গায়ে লেখা থাকে
প্লাস স্লটেও দেখবেন কিছু সংকেতে থাকে, এর একটি হল পিন ব্রেক

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:08 PM
Flag(0)

র‌্যাম এর স্লট এ একটি “U” কাচকাটা থাকে। এটি 1,2,3 তে মিল নয়। এটিই প্রাথমিক পাথর্ক্য খেয়াল করুন।

Sign in to Reply
Replying as Submit