আমার একটি wap সাইট আছে সইট দিয়ে আমি কিভাবে ইনকাম করব শিখাবেন ভাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 21, 2013 09:34 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2013 11:21 PM
Flag(0)

প্রথমত সাইটে ভিজিটর বাড়ানো দরকার।এরপর কোন একটা ভাল বিজ্ঞাপন নেটওয়ার্ক এর বিজ্ঞাপন আপনার সাইটে লাগান।আমার জানামতে-চিতিকা,বিডভারটাইজার,আমাদেরএড ইত্যাদি ভাল কোম্পানী। এই পোস্টটি দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 23, 2013 03:36 PM
Flag(0)

অনেক পদ্ধতি আচে । অঙ্কে adsense ব্যাবহার করে। তবে adsense পাওয়াটা অনেক কঠিন ব্যাপার। হা তবে আর থাকে সহগ অ সুন্দর পদ্ধতি আছে। নতুন একটা সাইট এর কথা বলছি adsense এর মত তবে হ্যা adsense থেকে অনেক বেশি সুবিদা পাবেন সাইট টি হলো  www.amaderad.com । একটি বাংলাদেশি সাইট। বিকাশে টাকা তুলতে পারবেন। ডেমো দেখুন।

রেজিষ্টার করতে আখানে ক্লিক করুন

খুব সহজে আখানে আপনি আপনার ওয়েব সাইট এপ্রোভ করতে পারবেন।

ভাল লাগলে পরে জানাবেন………।।smiley

Sign in to Reply
Replying as Submit