স্বাগতম আমাদের নতুন এক্সপার্ট! দুরন্ত তৌফিক

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 01, 2013 02:36 PM 4 Answers
Subscribe

AnswersBD এর জ্ঞানের চর্চার প্রান্তরে আরেকজন অভিজ্ঞ বা এক্সপার্ট পেয়ে গেলাম... চলুন তার সাথে পরিচিত হওয়া যাক!!

দুরন্ত তৌফিক!! অনেক সুন্দর সুন্দর উত্তর দিয়ে আমাদের এক্সপার্ট হিসেবে পদমর্যাদা লাভ করেছেন...

বাংলা অনালাইন কমিউনিটিতে দুরন্ত তৌফিক নামেই পরিচিত হলেও তার ফেসবুকে TowFiqul Islam নামেই পরিচিত,

লেখাপড়া করছেন নটর ডেম কলেজে, কমার্স বিভাগ, ১ম বর্ষে। মাধ্যমিক পড়েছেন ন্যাশনাল আইডিয়াল স্কুল,ঢাকা থেকে

লেখাপড়াটাই চালাচ্ছেন! কিন্তু এর মধ্যেও ওয়ার্ডপ্রেস ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন,এসইও বিষয়ে শিখে ফেলেছেন...এখন বেশীর ভাগ সময় কাটান প্রোগ্রামিং লুয়াঙ্গুয়েজের পিছনে,

কী করেন জানতে চাইলে নিজের সম্পর্কে জানান...

আপাতত কেবল ছাত্র। ফ্রীল্যান্সিং কাজ করার সুযোগ থাকলেও করছি না কেননা তার চেয়ে বড় কিছু করার চিন্তা আছে।কিছুটা ডিফরেন্ট !-নিজের কিছু ঘনিষ্ঠ বন্ধু মিলে নিজেদেরকে এখন বিল্ড-আপ করছি, বিল্ড-আপ শেষ হলে টিম/গ্রুপ করার চিন্তা করব।

ব্যতিক্রমী কিছু করে দেখানোর প্রচন্ড ইছাও তার মধ্যে দেখা গেল

তার প্লান হল এমন কিছু করব যাতে আইটিতে বাংলাদেশেকে সবাই একনামে চিনে।

লেখাপড়ার চাপের কারনে তার সুন্দর ওয়েবসাইটটি www.EduportalBD.com আপাতত বন্ধ আছে


গত তিন সপ্তাহের বেশি সময় ধরে AnswersBD এর সাথে আছেন দুরন্ত তৌফিক!! এর মধ্যেই অনেক সুন্দর সুন্দর উত্তর দিয়ে অনেকেই সাহায্য করেছেন

আশা করি ওনার কাছ থেকে আরো অনেক সাহায্য আমাদের প্রশ্নকারীগন পাবেন...


স্বাগতম পোষ্ট কেন ?

AnswersBD তে যারা নিয়মিত অংশ গ্রহন করে সুন্দর সুন্দর উত্তর প্রদান করে সবার সাহায্য করছেন তাদের অবদান কে শ্রদ্ধা এবং সম্মাননা হিসেবে AnswersBD পর্যায়ক্রমিক ভাবে  বিভিন্ন পদমর্যাদা দিয়ে থাকে এবং AnswersBD এর প্রশাশনিক কার্যক্রমে অন্তভুক্ত করা হয়ে থাকে এবং তারা কিছু বাড়তি সুবিধা এবং ক্ষমতা পেয়ে থাকেন


 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 09, 2013 03:37 AM
Flag(0)

বিশাল অভিনন্দন… heart

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 03, 2013 07:57 AM
Flag(0)

শুভ কামনা রইলো। আশা করি অনেকদূর এগিয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 05:40 AM
Flag(0)

অভিনন্দন দুরন্ত তৌফিক !

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 01, 2013 11:30 PM
Flag(0)

ধন্যবাদ AnswersBD কে।এই বিশেষ পদমর্যাদা পাওয়ার খুবই আনন্দিত।ভবিষ্যতেও একসাথে কাজ করে যাওয়ার ইচ্ছা আছে। smiley

AnswersBD এর সাথে প্রথম পরিচয় ঘটে গুগোলের সুবাদে।আমি গুগোলে কোনো কিছু সার্চ করার সময় সর্বপ্রথম বাংলায় সার্চ দেই।যদিও বাংলায় সার্চ দিয়ে বেশীরভাগ সময়ই হতাশ হই। sad তবুও এই স্বভাবটা পরিবর্তন হয় না।কোনো এক কারণে বাংলায় গুগোলে সার্চ দিয়ে AnswersBD এর লিঙ্ক পেয়ে যাই।এভাবেই পরিচয় পর্বের সূচনা হয়।

আশা রাখি ভবিষ্যতে সাইবার স্পেসের পাশাপাশি বাস্তবে স্বশরীরে AnswersBD পরিবারের সকল সদস্যের সাথে মিট-আপ হবে। 🙂

Sign in to Reply
Replying as Submit