টমাস কুলার কে?

Subscriber Member Since Nov 2017
Flag(0)
অন্যান্য Nov 16, 2017 09:03 AM 0 Answers
Subscribe

টমাস কুলার কে? অনেকেই টমাস কুলার এর উদ্ধৃতি লেখে, কিন্তু তিনি কে? সার্চ দিয়েছি কিন্তু পাইনি । মাস কুলার এর উদ্ধৃতিঃ ভালবাসতে শেখ, ভালবাসা দিতে শেখ। তাহলে তোমার জীবনে ভালবাসার অভার হবেনা। উত্তরদাতাকে পুরস্কিত করা হবে। ধন্যবাদ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

সিগ্নেচার চেঞ্জ করব কিভাবে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 13, 2015 10:16 AM 0 Answers
Subscribe

আন্সার বিডিতেআমিআ আমার সিগ্নেচার চেঞ্জ করতে পারতেছি না।চেঞ্জ করলে আগেরটি থেকে যায়।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

biotechnology and genetic engineering এ বাংলাদেশে চাহিদা কেমন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 06, 2015 08:21 PM 0 Answers
Subscribe

আমি জান মততে চাইছি biotechnology and genetic engineer এই সাব্জেক্টটি কেমন এবং বাংলাদেশে চাকরি বাজার কেমন। মোবাইল ও পিসির যেকোনো সমস্যার সমাধান এবং সিমের অফার সবার আগে অপডেট জানতে প্রতিদিন ভিজিট করুন http://bdtipstech.blogspot.com অথবা লিখুন আমাদের ফেইসবুক পেইজে www.facebook.com/bdtipstech
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

চাকরিদাতা প্রতিষ্ঠান অনার্সের সার্টিফিকেট কীভাবে ভেরিফাই করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 29, 2015 08:20 PM 0 Answers
Subscribe

নিয়োগদাতা প্রতিষ্ঠান একজন চাকরীপ্রার্থীর graduation এর সনদ আসল না নকল তা কিভাবে বুঝতে পারে?এই ভেরিফিকেশনের পদ্ধতি টা কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

মাইক্রোসফট অ্যাকসিস শিখতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 09, 2014 11:42 AM 2 Answers
Subscribe

MS Access এর খুটিনাটি নিয়ে ভাল মানের টিউটোরিয়াল কোথায় পাওয়া যাবে? আমি অ্যাকসিস নিয়ে সফটওয়্যার তৈরী করতে চাই।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:17 PM
Flag(0)

এখানে মাইক্রোসফট একসেস এর বাংলা অনেক টিউটিরিয়াল পাবেন। http://www.youtube.com/user/JebinAcademy/videos?shelf_id=1&view=0&sort=dd

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2014 05:05 PM
Flag(0)

আপনি যদি বেসিক জানেন তবে এখানে অনেক অ্যাডভান্স ও খুটিনাটি বিষয় আলোচনা করা হয়েছে দেখতে পারেন

মাইক্রোসফট অ্যাকসিস টিউটোরিয়াল

Sign in to Reply
Replying as Submit

S.S.C পরিক্ষার প্রশ্ন কি আসলেই আউট

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 15, 2014 01:40 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2014 11:06 AM
Flag(0)

সত্য কি মিথ্যা কি করে বলব ভাই, যেহেতু শিক্ষা ডিপার্টমেন্টের কেউ নই!! সবচেয়ে ভাল হয় এই ব্যাপারে মিডিয়া রিপোর্টার এবং শিক্ষা মন্ত্রনালয় সংশ্লিষ্ট জনকে প্রশ্নটা করা যেতে পারে। মনে হয় – ২ টি মেরুর দেখা মিলবে তথা- হয়ত রিপোর্টার সাহেব কর্তমান ও অতীতের খসড়া দেখাতে পারেন ও অপরদিকে মন্ত্রনালয় হয়ত জেনে বা না জেনে হলেও মুখে কলুপ আটবে।

সার কথা: এই বিষয়গুলো জানার জন্য প্রেস ও ইলেকট্রিক মিডিয়াতে নক করা যেতে পারে। -ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

ফেসবুকে Security questionযোগ করবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 11, 2013 09:58 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2014 11:10 AM
Flag(0)

ফেসবুক একাউন্টে লগইন করুন> সিকিউরিটি অপশনে যান > সেখানে আপনার মোবাইল নং যোগ করে দিন ও ভেরিফাইড করে নিন। ব্যাস! ফেসবুকের সিকিউরিটি প্রশ্ন বা এরুপ সংক্রান্ত কোন তথ্যাদি জানতে হেল্প অপশনে যান > সেখানে প্রশ্নটি লিখলেই ফলাফল পাবেন।- ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit