এ ওয়েব সাইটে আমি এযাবৎ যতগুলো প্রশ্ন করেছি তা একসাথে দেখব কীভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 10, 2012 04:05 AM 2 Answers
Subscribe

আমি এযাবৎ যে যে প্রশ্নগুলি করেছি এবং যে যে ্প্রশ্নে মন্তব্য করেছি তা একসাখে দেখতে চাই। আমার একাউন্টে গিয়ে দেখেছি ওখানে কিছু প্রশ্ন পেয়েছি কিন্তু সব না ।আমার করা সব প্রশ্ন এবং উত্তর গুলো খুব দরকার
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 10, 2012 08:35 AM
Flag(0)

ধন্যবাদ সুন্দর একটি প্রশ্ন করার জন্যে..
আপনি খুব সহজেই আপনার করা প্রশ্ন-উত্তর এর একটি লিস্ট দেখতে পারবেন এর জন্যে প্রথমে আপনার প্রফাইল লিঙ্ক
http://www.answersbd.com/user/jamal+sheikh
এবং “কার্যকলাপ jamal sheikh” এর মধ্যে “All questions by jamal sheikh” এর লিঙ্কে ক্লিক করলেই পেয়ে যাবেন
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 10, 2012 07:22 AM
Flag(0)

যদি প্রশ্নগুলোতে কেউ উত্তর করে তবে প্রশ্নগুলো আমার আপডেট নামক অপশনটাতে খুজে পাবেন আর উত্তর না দিলে উত্তর নাই অপশনে আপনার প্রশ্ন গুলোকে খুজে পাবেন

Sign in to Reply
Replying as Submit