একটি PTC সাইট বানাতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 26, 2014 01:15 AM 0 Answers
Subscribe

আমি Stepupbd24.com এর মতো একটি PTC সাইট বানাতে চাই? এ ব্যাপারে আমার সাহায্যের প্রয়োজন। আমি জানতে চাই Stepupbd24.com এই সাইটটি কোন সিএমএস দিয়ে করা। এবং কোথায় আমি এরকম থিম পাবো? প্লীজ সবাই আমাকে হেল্প করেন। ০১৭৮২৬০৮৬৯০
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

PTC সাইট থেকে আয় এটা কতটা সত্য?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 25, 2013 09:05 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2014 11:56 AM
Flag(0)

PTC সাইট থেকে আয় ১০০ভাগ সত্য। তবে সব সাইটে নয়।

Sign in to Reply
Replying as Submit

ইন্টারনেটে আয় করা যায় কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 01, 2013 07:37 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2013 09:51 PM
Flag(0)

বর্তমানে এমন কিছু ওয়েবসাইট আছে যেখানে লিখা লিখি করে আপনি আয় করতে পারবেন। আর বাংলাতে লিখে আয় করতে আপনি http://techtubebd.com এই ওয়েবসাইটটা চেক করতে পারেন। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 01, 2013 12:07 PM
Flag(0)

ইন্টারনেটে আয়ের কয়েক রকমের উপায় আছে। আপনি এখানে বিভিন্ন উপায় সম্পর্কে লেখা পোস্ট পাবেনঃ http://www.techtunes.com.bd/chain-tunes/online-income-paths

এগুলো পড়ুন,তাহলেই আপনার উত্তর পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit

ptc কি ? এখান থেকে কি সত্যি আয় করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 20, 2012 08:24 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2012 06:19 AM
Flag(0)

ptc হল pay to click অথাত আপনি online এ ads click করে আয় করতে পারবেন but এগুলো করার চেয়ে না করা ভাল নিশ্চয়তা কম

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 22, 2012 02:17 PM
Flag(0)

PTC হচ্ছে অনলাইন এ আয় করার একটি উপায় । এখানে ক্লিক করে টাকা আয় করা যায়। কিন্তু ৯৯% সাইট ভুয়া । তারা টাকা পে করেনা ।

PTC একটি অসম্মানজনক পেশা ।

Sign in to Reply
Replying as Submit

PTC, MLM, etc রেফারাল লিঙ্ক সম্পর্কিত যেকোন প্রশ্ন-উত্তর রিপোর্ট করুন…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 21, 2012 10:51 PM 4 Answers
Subscribe

no PTC, no MLM

যাবতীয় PTC, BUX, Click to Earn, Paid to Clcik নিয়ে আলোচনা, প্রশ্ন-উত্তর নিষিদ্ধ...

বাংলাদেশ থেকে PTC কে তাড়িয়ে দিতে চাই।

অনুগ্রহ করে ভুল না বুঝে আসল কাজ শিখুন নিজের ক্যারিয়ার বিপদ মুক্ত রাখুন

PTC, MLM, etc রেফারাল লিঙ্ক সম্পর্কিত যেকোন প্রশ্ন-উত্তর রিপোর্ট করুন....

এডমিন

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 14, 2013 01:50 PM
Flag(0)

এই পোস্টটি ডিলেট করার অনুরোধ করছি। @Admin

লিঙ্কঃ- http://bit.ly/WK7BUR

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 02:40 PM
Flag(0)

লাথি for পিটিসি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 06:12 AM
Flag(0)

আমার পক্ষ থেকেও একটা লাথি মাইরেন পিটিসিকে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 03:52 AM
Flag(0)

অবশ্যই দরকার এদেরকে বিদায় দেয়া ।

Sign in to Reply
Replying as Submit