ভিজিটর স্ট্যাটাস কি ভাবে প্লাগিং করব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 12, 2012 12:30 PM 0 Answers
Subscribe

আমার একটিwww.prothomnews.com নামের একটি নিউজ সাইট আছে। সাইটটি ওয়ার্ডপ্রেস দিয়ে তৈরী। প্রতিটা নিউজ কতজন দেখছে এমন একটি প্লাগিং আমি কি ভাবে করব। আর সেই সাথে আমার সাইটে প্রতিদিন কতজন ভিজিটর ভিজিট করছে এবং কতজন অনলাইনে আছে সেই প্লাগিংটাও কি ভাবে করব। যদি এ ব্যাপারে সাহায্য করতেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার www.prothomnews.com ওয়েব সাইটটির ভিজিটির বাড়াতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 05, 2012 07:58 AM 2 Answers
Subscribe

আমার www.prothomnews.com ওয়েব সাইটটির ভিজিটির বাড়াতে চাই । দয়া করে ভিজিটর বাড়ানোর উপায় বলবেন কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 17, 2013 02:34 AM
Flag(0)

প্রচারেই প্রসার …………………….।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2012 11:19 AM
Flag(0)

ভাই আপনার সাইট এর জন্য SEO এর কাজ করাতে হবে। এজন্য আপনি কর্মী খুজতে visite করুন www.deshiworker.com ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit