কিভাবে Visual Basic 6.0 তে sorcesafe থেকে file ওপেন করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 14, 2015 04:30 PM 0 Answers
Subscribe

আমি যখন কোন প্রজেক্ট পুণরায় ওপেন করতে চাই তখন এই message টি আমাকে দেখানো হয়--------- "Do you want to add this file to sourcesafe?" এরপর আমাকে password ও username দিতে বলা হয়। কিন্তু এগুলো দেয়ার পর যখন আমি Ok চাপি তখন message আসে-------”File may be corrupt” ? এই সমস্যায় আছি। কেউ যদি আমাকে একটি সমাধান দিতে পারেন।-----
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Programming সম্পর্কে কিছু প্রশ্ন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 17, 2014 02:36 AM 1 Answers
Subscribe

মূলত Programming কি?
Programming দিয়ে কি কি করা হয়?
Programming কি কঠিন?
Programming করতে গণিতে কি খুব ভালো হতে হয়?
Java, C, C++, এবং PHP এর মধ্যে পার্থক্য আছে কি?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:

Python Programming Language : বইয়ের সূচিপত্র (Index)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 14, 2014 11:54 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

পাইথনে(Python Programming) হাতেখড়ি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 14, 2014 02:39 AM 0 Answers
Subscribe

যারা Python Programming বাংলা ভাষায়  শিখতে চান , তাদের জন্যে এটা সহায়ক হবে বলে মনেকরি ।

বইয়ের সূচিপত্র (Index)

 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

What is difference between throw and throws in java?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 04, 2013 12:38 PM 1 Answers
Subscribe

What is defference between throw and throws in java?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2013 07:06 AM
Flag(0)

নিচের লিংকে দেখতে পারেন।

http://www.coderanch.com/t/614549/java/java/Difference-throw-throws-keywords

 

Sign in to Reply
Replying as Submit

php শিখার জন্য সবচেয়ে ভাল সাইট কোনটি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2013 04:23 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 15, 2016 12:20 PM
Flag(0)

আপনি এই ওয়েবসাইটটি দেখতে পারেন, কাজে লাগতে পারে । ট্রেনিং উইথ লাইভ প্রজেক্ট ওয়েবডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, সফটওয়্যার ডেভেলপমেন্টের জন্য বাংলাদেশের একটি মান সম্মত টিউটোরিয়াল ওয়েবসাইট। সেখানে রয়েছে প্রজেক্ট ভিত্তিক বাংলা PHP OOP টিউটোরিয়াল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 06:09 PM
Flag(0)

php শিখার জন্য সবচেয়ে ভাল সাইট হলো:= http://www.w3schools.com/php/default.asp

Sign in to Reply
Replying as Submit

প্রোগ্রামিং শেখা কি খুব কঠিন? কত বছর বয়স হলে programming শেখা জায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 27, 2013 01:16 AM 1 Answers
Subscribe

প্রোগ্রামিং শেখার কি কোন বয়স আছে?আর প্রোগ্রামিং শেখা কি খুব কঠিন কাজ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2013 04:49 PM
Flag(0)

প্রোগ্রামিং কঠিন কিছুই না ।প্রোগ্রামিং শেখার জন্য কোন বয়সের দরকার নাই । প্রোগ্রামিং মূল ব্যাপারটা হচ্ছে লজিক । আপনার যদি লজিক ভাল থাকে তাহলে আপনি যে কোন ল্যাঙ্গুয়েজ-এ প্রোগ্রামিং করতে পারবেন  । 

প্রোগ্রামিং শেখার জন্য সবচেয়ে বড় ব্যাপার হল নিজের ইচ্ছাশক্তি এবং পরিশ্রম করার ক্ষমতা । একটা জিনিস শুরুতেই সবাই পারে না । আস্তে আস্তে পারে । না পারলে হতাশ হওয়া যাবে না । লেগে থাকতে হবে প্রোগ্রামিং এর সাথে । 

Happy Coding 🙂 

Sign in to Reply
Replying as Submit