ল্যাপটপ স্ক্রিণ সমস্যা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 09, 2014 04:14 PM 0 Answers
Subscribe

ল্যাপটপ স্ক্রিণ সমস্যা? মডেল কমপ্যাক সিকিউ-৪০ ল্যাপটপে ট্রু-কালার বা হাই কালার১৬ যে রেজুলেশনই দেই না কেন স্ক্রিণ কাপা-কাপি করে, ভিডিও-তে ইমেজ হঠাত ফেটে যায়, ওয়াল পেপার দেখলে ঠিক কিন্তু ডেস্কটপে সেট করলে ইমেজের বিভিন্ন স্থানে কালারে পরিবর্তন আসে। আমি উইন-৭ কয়েকবার সেপআপ দিয়ে ও এজিপি ড্রাইভার আপডেট সেটআপ দিয়ে দেখেছি। কোন সমাধান হয় নাই। প্লিজ সাহায্য করুন!!!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি আমার ওয়েব সাইট tunarblog.com কে কিভাবে সার্চ ইঞ্জিনে সাবমিট করবো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2014 09:32 PM 1 Answers
Subscribe

সম্প্রতি আমি একটি ফ্রি ভিডিও  দেখার সাইট তৈরি করেছি। সাইটটির নাম tunarblog.com। কিন্তু আমি এটি সার্চ ইঞ্জিনে সাবমিট করতে পারছিনা। তাই আপনাদের কাছে আমার প্রশ্ন আমি আমার ওয়েব সাইট tunarblog কে কিভাবে সার্চ ইঞ্জিনে সাবমিট করবো 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2014 08:18 AM
Flag(0)

সার্চ ইঞ্জিন বলতে এখন সবাই গুগুলকেই বোঝে। আর গুগল এমন একটা শক্তিশালী সার্চ ইঞ্জিন যে সে নিজেই আপনার সাইটকে তার ইনডেক্স করে নেবে যদি সেখানে মানসম্মত কন্টেন্ট থাকে। তারপরেও যদি আপনি ম্যানুয়ালী গুগলে আপনার কোন সাইট সাবমিট করতে চান তাহলে এই ঠিকানায় চলে যান এখানে গেলেই সব বুঝতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit

আমার মোবাইলে Google Play services ইন্সটল হচ্ছে না। আমি এখন কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 08, 2014 10:59 PM 1 Answers
Subscribe

আমি আমার walton f1 মোবাইল টি Factory reset দিছিলাম তারপর ওপেন করার পর, আমি গুগল প্লে স্টোর থেকে একে একে সব সফটওয়্যার নামালাম এবং চালালাম কিন্তু ( Google+ , Youtube , Google Maps , etc ) মোট কথা গুগল এর সফটওয়্যার গুলো ছড়া আর সব ছালাতে পারতেচি। গুগল এর সফটওয়্যার গুলতে ঢুকলে বলে  Google Play Services নাই এটি ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর যখন install হবে তখন, এই বার্তাটিদে >> ( Incompatible with other application(s) using the same shared user ID ) << এই বার্তাটি দেখায় << এর ফলে আমি ( Google+ , Youtube , Google Maps , etc ) এই সফটওয়্যার গুলি ছালাতে পারছি না। আমি এখন কি করব?

 

error msg এর ফটো > https://www.dropbox.com/s/lxjemp6cyjlki6g/Screenshot_2014-08-08-21-24-35.png

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 28, 2014 09:50 PM
Flag(0)

your have to update your play store first.

open play store then goto setting select version. if it’s not uptodate then it will run the update porcess or it will show u the version number.

Sign in to Reply
Replying as Submit

আমার ল্যাপটপে device driver was not installing succesfully দেখায় কি করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 02, 2014 08:57 PM 2 Answers
Subscribe

আমি যখন ল্যাপটপ ওপেন করি তখন device driver was not installing succesfully ম্যাসেজ আসে। আর তখন মডেম কানেক্ট দিতে গেলে মডেম কানেক্ট পায় না। কি করলে device driver was not installing succesfully দেখাবে না। সমাধানের উপায় দয়া করে দিবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 30, 2014 10:22 PM
Flag(0)

যদি আপনার সমস্যাটি সমাধান হয়ে থাকে তবে ভাল । আর যদি না হয় তবে আপনার মাদারবোর্ডের ক্যাসেট টি ডিভিডিতে ভরে ড্রাইবার গলো পুনরায় ইনিষ্টল দিন নতুবা ডিভিডি রম ভাল থাকলে বাজার থেকে ড্রাইভারপ্যাক সলিউসন ডিভিডি টি কিনে আনুন এবং সেটআপ দিন। যদি এতেও না হয় তবে ফোন করুন 01950839247

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 14, 2014 09:08 AM
Flag(0)

নতুন করে উইন্ডোজ সেটআপ দিন। তারপরেও না হলে সম্ভবত ইউএসবি ড্রাইভার গেছে তাই কোন অভিজ্ঞ ব্যাক্তিকে দেখান।

Sign in to Reply
Replying as Submit

আমার ব্রেইন এর problem সমাধান চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 27, 2014 09:25 AM 1 Answers
Subscribe

আমার ব্রেইন এর problem সমাধান চাই।বেশ কিছু দিন ধরে আমি কোনো কিছু শিখতে ও মনে রাখতে পারতে ছিনা।সব কিছু ভুলে যাই।আমি কিভাবে আগের মত memory ফিরে পাব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 27, 2014 10:43 PM
Flag(0)

ভাই নিয়োমিত ঘুমান তা হলে দেখবেন ব্রেন ঠিক হয়ে গিয়েছে এবং মাথা পরিস্কার হয়ে গেছে (সাপ্তা খানেক নিয়োমিত ৭ থেকে ১০ ঘন্টা ঘুমান) ।

Sign in to Reply
Replying as Submit

আমার ব্রেইন এর problem সমাধান চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 27, 2014 09:25 AM 1 Answers
Subscribe

আমার ব্রেইন এর problem সমাধান চাই।বেশ কিছু দিন ধরে আমি কোনো কিছু শিখতে ও মনে রাখতে পারতে ছিনা।সব কিছু ভুলে যাই।আমি কিভাবে আগের মত memory ফিরে পাব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 28, 2014 10:59 AM
Flag(0)

ভাই নিয়োমিত ঘুমান তা হলে দেখবেন ব্রেন ঠিক হয়ে গিয়েছে এবং মাথা পরিস্কার হয়ে গেছে (সাপ্তা খানেক নিয়োমিত ৭ থেকে ১০ ঘন্টা ঘুমান) ।

Sign in to Reply
Replying as Submit

“জাতীয় বিশ্ববিদ্যালয়” বিলম্ব-বিড়ম্বনা আর কত দিন??শিক্ষথীদের করণীয় কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 18, 2014 08:44 AM 1 Answers
Subscribe

২হাজার কলেজ এর ১৩ লক্ষ শিক্ষথীর জীবন নিয়ে চিনিমিনিখেলা এখুনি বন্ধের জুড় দাবি তুলন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 04, 2015 08:35 PM
Flag(0)

ভার্সিটি চেঞ্জ করা ছাড়া উপায় নাই।

Sign in to Reply
Replying as Submit

Android fake root.

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 24, 2014 02:57 PM 0 Answers
Subscribe

Android এ বিভিন্ন apps বা games খেলার জন্য এবং আরো অনেক কাজে phone কে root করার প্রয়জন পরে।এমন কি কোনো app আছে কি যে তা দারা root না করেই rooted apps or games use করা যাবে?fake root app ki আছে?যদি থাকে তবে download link টা দিন pls.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার ওয়ার্ডপ্রেস সাইট এ সার্চ ইঞ্জিনে শুধু আমার হোম পেজের লিঙ্ক দেখায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 11, 2014 03:31 PM 0 Answers
Subscribe

আমার ওয়ার্ডপ্রেস সাইট এ সার্চ ইঞ্জিনে শুধু আমার হোম পেজের লিঙ্ক দেখায় কিন্তু পোস্ট লিঙ্ক দেখায় না কেন । আমার সাইটের বয়স প্রায় পাচ মাস কিন্তু কোন পোস্ট লিঙ্ক সার্চ ইঞ্জিনে নেই । কিন্তু ক্যাটেগরি , ট্যাগ এগুলো সার্চ দিলে পেজ রাঙ্ক ১ - ২ থাকে । পোস্ট এর শুধু টাইটেল দেখায় কিন্তু লিঙ্কে কিল্ক করলে সার্চ ইজিন হতে হোম পেজে চলএ আশে কারন শুধু হোম পেজ দেখায় সার্চ ইজিনে কেও দয়া করে আমাকে সাহায্য করেন এ থেকে মুক্তি পাব কেমন করে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: