POWERFUL SEX AND TIPS ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 06, 2012 11:11 AM 2 Answers
Subscribe

powerful sex korar jonno,kono chigissha asea ki, ba kon chigissha nila balo hoba bolban ki doya kora?or sex tips books.

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 22, 2013 01:05 AM
Flag(0)

একটি সার্থক সেক্স অনেকাংশেই নির্ভর করে উভয়ের ভালোবাসার উপর কারণ পুরো ব্যাপারটি মানসিক। . যৌন জীবনে বিশ্বস্থ থাকুন। সিফিলিস ও এইডসের মত ভয়াবহ রোগ থেকে দূরে থাকুন। টোটকা ওষুধ বা ভায়েগ্রা জাতীয় মারাত্মক ক্ষতিকর কোনো ওষুধ সেবন করবেন না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2012 11:22 PM
Flag(0)

দিনে দুইটা করে ডিম খান অন্তত সেক্সর দিক দিয়ে strong থাকবেন

Sign in to Reply
Replying as Submit