একটু উত্তেজনা হলেই বীর্য রস বের হয়ে যায়। এটা কি কোনো সমস্যা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 03, 2014 11:30 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 11, 2014 08:50 AM
Flag(0)

দ্রুত বীর্যপাত বন্ধ করতে হোমিওপ্যাথি চিকিৎসা

প্রি-ম্যাচিউর ইজেকুলেশন হল দ্রুত বীর্যপাত। যদি নিয়মিত সঙ্গি এবং সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে অর্থাৎ যৌনসঙ্গম শুরু করার আগেই কিংবা যৌনসঙ্গম শুরুর একটু পরেই বীর্যপাত ঘটে যায়- তাহলে যে সমস্যাটি বুঝা যাবে তার নাম more…
 

কাম রস কি ? এবং কেন ?

কাম রস হচ্ছে প্রাক-চরমানন্দ-তরল। এটি স্বচ্ছ পানির রঙের আঠালো তরল, যা যৌন চিন্তা/লিঙ্গত্থানের পর পুরুষাঙ্গ থেকে নিঃস্বরিত হয়। কাম রসকে ইংরেজীতে প্রি-কাম, ডগ ওয়াটার কিংবা স্পিড ড্রপ ও বলা হয়। কাম রস এবং বীর্য প্রায় একই প্রকার more…

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2014 05:24 PM
Flag(0)

ভাই আপনি বলছেন আপনার “একটু উত্তেজনা হলেই বীর্য রস বের হয়ে যায়” কিন্তু তার সাথে যদি আপনার বয়স এবং অন্যকোন বদ অভ্যাস (যেমন হস্তমৈথুন) আছে কিনা সেটি যদি উল্লেখ করতেন তাহলে বিষয়টির আলোকপাতে আরো ক্লিয়ার করে উত্তর দেয়া যেত। প্রথমত পুরুষ লিঙ্গ উত্তেজিত হয়ে কিছুক্ষণ থাকলে বীর্য রস বের হবেই। এটা স্বাভাবিক একটা বিষয়। কিন্তু যদি ঘন ঘন এবং বেশি পরিমানে হতে থাকে তাহলে কিছুটা দুশ্চিন্তার কারণ রয়েছে। তখন এর ট্রিটমেন্ট প্রয়োজন অন্যথায় নয়। এই আর্টিকেলটি পড়ুন আশা করি আপনার সব উত্তর পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit