শ্রীলংকার কোন ক্রীকেটারের নামে ডাকটিকিট ছাড়া হচ্ছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 01, 2014 08:07 PM 0 Answers
Subscribe

শ্রীলংকার কোন ক্রীকেটারের নামে ডাকটিকিট ছাড়া হচ্ছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

অজু ছাড়া কুরআন স্পর্শ করা যাবে কী ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 25, 2014 09:07 PM 4 Answers
Subscribe

অজু ছাড়া কুরআন স্পর্শ করা যাবে কী ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2014 05:09 PM
Flag(0)

না এটা সমপূর্ণ রুপে হারাম এবং কবিরা গুনা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 25, 2014 07:08 PM
Flag(0)

অজু ছাড়া কুরআন স্পর্শ করা জায়েজ সম্পর্কে একটি অসার আর্টিকেলের সিটিস্ক্যান

see more —> http://www.namaj.info/hadis/oju-sara-quran-touch
 অজু ছাড়া কুরআন পড়া যাবে না ! সূরা ওয়াক্বিয়ার ৭৯ নং আয়াতে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 27, 2014 05:07 PM
Flag(0)

এই লেখাটি পড়ুন- http://jamiatulasad.com/?p=2376

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2014 05:59 AM
Flag(0)

শরীর পবিএ থাকলে অযূ ছাড়াও কোরআন স্পর্শ করা যয়।

Sign in to Reply
Replying as Submit

কিভাবে ওয়ার্ডপ্রস ব্লগে একাধিক ব্যাক্তি পোষ্ট করবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2013 03:40 PM 0 Answers
Subscribe

কিভাবে wordpress blog একাধিক ব্যাক্তি post করবে techtunes.com.bd মত কোন বাংলা পোস্ট থাকলে দেন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

blogspot এ post করার সময় কিভাবে date ছাড়া পোষ্ট করা যাবে ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 08, 2012 01:32 AM 1 Answers
Subscribe

যেন date show না করে............
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2012 09:43 AM
Flag(0)

আপনার ব্লগার ড্যাশবোর্ড এ লগিন করে Template- -> Edit HTML যান “Expand Widget Template” এ ক্লিক করুন
এর পর আপনার ব্রাউসারে crtl+F চাপুন(সার্চ করার জন্যে)
সার্চ করে নিচের লাইন খুজে বের করুন

এবং এই লাইন ডিলিট করে দিন এরপর Template সেভ করুন এবং প্রিভিউ দেখে নিন

Sign in to Reply
Replying as Submit

facebook এ স্পাম পোস্ট কিভাবে ডিলিট করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 06:48 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2012 08:08 AM
Flag(0)

আপনাকে নিজে থেকে ডিলিট করতে হবে ।

Sign in to Reply
Replying as Submit