ফেইসবুক পেজে কিভাবে লাইক বাড়াবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 23, 2013 07:05 AM 1 Answers
Subscribe

আমার ফেইসবুক পেজে কিভাবে লাইক বাড়া্বো ? এখানে ক্লিক করুন

আর পেজটা একবার গুরে আসুন । ভাল লাগলে লাইক দিয়েন ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 25, 2013 11:23 PM
Flag(0)

এভাবে চালিয়ে যান লাইক বাড়বেই।

Sign in to Reply
Replying as Submit

ওয়েবসাইটে পপ-আপ ফেসবুক লাইক বক্স কিভাবে যোগ করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 16, 2013 05:01 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 25, 2013 12:45 PM
Flag(0)

http://netzspot.blogspot.com/2012/03/how-to-add-pop-up-facebook-like-box-for.html

এই লিঙ্কে বিস্তারিত ভাবে লেখা আছে কি ভাবে ব্লগারে পপআপ ফেসবুক লাইক বক্স যুক্ত করা যায়। এই কাখানে যেই কোড ব্যবহৃত হয়েছে তা ব্যবহার করে যেকোন ওয়েবসাইটেই পপআপ ফেসবুক লাইক বক্স যুক্ত করা যায়।

যদি কোন অংশ বুঝতে না পারেন তবে মন্তব্যে জানান।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 20, 2013 12:37 PM
Flag(0)

Light Box Pop Up প্লাগন টি ইউজ করুন

Sign in to Reply
Replying as Submit