Windows Media Player দ্বারা কিভাবে mp3 গানে নিজের ফটো ও আর্টিস্টে নিজের নাম যোগ করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 14, 2012 11:44 AM 3 Answers
Subscribe

Windows Media Player দ্বারা কিভাবে mp3 গানে নিজের ফটো ও আর্টিস্টে নিজের নাম যোগ করা যায়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 06:38 AM
Flag(0)

আপনি সরাসরি উইন্ডোজ প্লেয়ার দিয়েও একটি একটি করে গানে ছবি জুড়তে পারবেন আর অন্য সফটওয়ার দিয়ে তো করাই যাবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:56 PM
Flag(0)

আপনাকে অসংখ্য ধন্যবাদ!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:34 PM
Flag(0)

http://kamrulcox.blogspot.com/2012/03/mp3tag.html

Sign in to Reply
Replying as Submit