Java Script কি কাজে ব্যবহা হয়, বা কি কাজে লাগে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 02, 2015 01:34 PM 0 Answers
Subscribe

Java Script প্রকৃতপক্ষে কি কাজে ব্যবহার করা হয়ে থাকে জানালে খুব উপকৃত হতাম (আমার HTML & CSS প্রায় শেষ)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Programming সম্পর্কে কিছু প্রশ্ন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 17, 2014 02:36 AM 1 Answers
Subscribe

মূলত Programming কি?
Programming দিয়ে কি কি করা হয়?
Programming কি কঠিন?
Programming করতে গণিতে কি খুব ভালো হতে হয়?
Java, C, C++, এবং PHP এর মধ্যে পার্থক্য আছে কি?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:

কিভাবে google এর {About 1,370,000 results (0.75 seconds)} অটি আমার সাইটে Add করব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 26, 2014 01:20 PM 0 Answers
Subscribe

কিভাবে google এর {About 1,370,000 results (0.75 seconds)} অটি আমার সাইটে Add করব
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Ajax,Jquery,Mysqul,php,করার Software link Mediafire এ দিবেন?please,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 18, 2013 06:26 AM 1 Answers
Subscribe

software link Mediafire এ দিলে খুব সহজে নামাতে পারি কারন ওন্য সাইট থেকে নামাতে ইন্টার তা পারে না অনেক slow এর কারনে.............
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 06, 2013 08:04 AM
Flag(0)

এসব সফটওয়্যার দিয়ে হয় না ।

Sign in to Reply
Replying as Submit

HTML,CSS,Bootstrup,PHP,Javascropt,C,C++ কোনটার পর কোনটা প্রথমে শিখবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 19, 2013 05:37 AM 2 Answers
Subscribe

ওয়েব ডিজাইন এবং ডেবলাপম্টে এর জন্য কোনটার পর কোনটা শিখলে ভাল হবে । আর কোনটার জন্য কত মাস বা বছর লাগবে ?Exclusive ভাবে অনলাই্নে শিখার কোন পথ আছে কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 10, 2013 02:44 PM
Flag(0)

আপনাকে আগে জানতে হবে আমি কি করতে চান।  আপনি কি programming করতে চান নাকি web designing এর কাজ করতে চান নাকি web development এর কাজ করতে চান।  online এ আপনি শিখতে পারেন। বাংলাতেই tutorial আছে অনেক সাইটে। তবে সময় তা আপনার উপর নিভর করছে।  
      ==>programming করতে চাইলে c,c++,java  শিখতে পারেন। তবে ভাল করে শিখতে অনেক সময় দিতে হবে।  
      ==>web site designing এর কাজ করতে চাইলে html,css শিখতে  হবে,  এখানে কাজ তা হল একটা ওয়েব সাইট এর design করা। তবে  শুধু  html শিখে লাভ নেই।  css ই মুলত আপনাকে খুব চমৎকার  একটা website design এ  সাহায্য  করবে।
     ==>web development এর কাজ করতে হলে php,javascript  শিখতে  হবে, programming basic থাকলে খুব তাড়াতাড়ি শিখতে পারবেন…

**WWW.WEBCOACHBD.BD(  এইটা থেকে দেখে নিতে পারেন কোনটা কেমন, তবে এটা বলতে চাই সব আবছা আবছা করে শিখবেন না। )

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 19, 2013 09:23 AM
Flag(0)

আগে HTML শিখেন । ওটা সহজ । ওটাতে কাজ করলে কিছু অভিজ্ঞতা আসবে । CSS এর কাজ কঠিন । ওটা কোডিং এর ওপর নির্ভর করে । আর বাকি গুলো Application তৈরির সফ্টওয়ার । ওগুলো দিয়ে ওয়েব ডিজাইন করা যায় না । ওয়েব টেম্প্লেটে ওগুলো দিয়ে বিভিন্ন গেজট দেয়া হয় ।

Sign in to Reply
Replying as Submit

PHP nuke কিভাবে ইনষ্টল করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 07, 2013 11:00 AM 0 Answers
Subscribe

বিখ্যাত ওয়েব পোর্টাল সিস্টেম পিএইচপি নিউক কিভাবে স্টেপ বাই স্টেপ ইনষ্টল করবো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

পিএইচপির অবজেক্ট অরিয়েন্টেড ফিচারগুলো কীভাবে শিখতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 05:11 AM 3 Answers
Subscribe

পিএইচপির অবজেক্ট অরিয়েন্টেড ফিচারগুলো কীভাবে শিখতে পারি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 06:11 PM
Flag(0)

এই সাইট থেকে শিখতে পারেন:- http://www.webcoachbd.com/php-framework/what-and-why-oop

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 10, 2013 02:53 PM
Flag(0)

 পিএইচপির অবজেক্ট অরিয়েন্টেড ফিচারগুলো বাংলায়  শিখার জন্য   site এর link

       # http://www.webcoachbd.com/php-framework/what-and-why-oop

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:31 PM
Flag(0)

পিএইচপি এর যেকোনো বই তে পাবেন

Sign in to Reply
Replying as Submit

anybody can give me php runner’s bangla tutorial ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 09, 2012 06:11 AM 1 Answers
Subscribe

i need bangla tutorial of php runner my mail tech076907@gmail.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 12:36 PM
Flag(0)

http://www.techtunes.com.bd/chain-tunes/php-coaching

Sign in to Reply
Replying as Submit

কোথায় PHP এর বাংলা টিউটোরিয়াল পেতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 15, 2012 07:21 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 06:18 PM
Flag(0)

এখানে পেতে পারেন: http://www.webcoachbd.com/php-basic

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 26, 2012 10:24 PM
Flag(0)

PHP এর বাংলা টিউটোরিয়াল পেতে নিচের লিঙ্ক গুলোতে সাহায্য নিতে পারেন

http://tutorialbd.com/php/

http://www.webcoachbd.com/php-basic

http://www.webcoachbd.com/advanced-php

http://www.itechbangla.com/viewtopic.php?f=36&t=1590

http://www.techtunes.com.bd/tag/php

http://www.tunerpage.com/archives/tag/php

 

Sign in to Reply
Replying as Submit