কারো কাছে কি PHOTO SHINE সফটটির ফুল ভার্শন আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 04:04 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:15 AM
Flag(0)

http://www.filedwon.com/nbw46q22f1ox/Photoshine3.5_Fullversion.rar.html

Sign in to Reply
Replying as Submit

Portfolio photo কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 01, 2012 08:12 PM 2 Answers
Subscribe

www.freelacer.com এ আমি নতুন একাউন্ট খুললাম। এখন প্রোফাইল ২৫% কমপ্লিট হওয়ার পরে portfolio photo add করতে বলছে। তাহলে প্রোফাইলে ৫% যোগ হবে । Portfolio photo কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 01:04 AM
Flag(0)

সহজে বলা যায় মডেল বা সিনেমার নায়কেরা পোজ মেরে Style করে যেই ফটো তোলে সেটাই Portfolio photo। আর mtohel Reference Link লাগলে সবাই জানে wiki তে জেতে হয় তাহলে BDANSWERS খুলে লাভ কি হোল, পয়েন্ট এর ধান্দা কম কর

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 05:40 AM
Flag(0)

A collection of work (artwork, photos, school projects) in a sort of folder.

info:http://wiki.answers.com/Q/Portfolio_means_what

Sign in to Reply
Replying as Submit