আমার কম্পিউতার ওপেন হতে দেরি করে, কিভাবে এর সমাধান করতে পারি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 01, 2012 10:24 AM 4 Answers
Subscribe

Amar PC Pentium4,Windows XP
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 08:27 AM
Flag(0)

প্রথমে temp file গুলো delete করেন.temp file delete করতে নিচের মত অনুসরন করুন start~run~তারপর বক্সে লিখুন prefetch~ ok এবং start~run~তারপর বক্সে লিখুন %temp%~ ok দুটোই করুন নিয়মিত disk defrag করুন start~program~accessories~system tools~disk defrag তারপর ও যদি না হয় তবে windows নতুন করে দিন এবং একটি antivirus licence কিনে setup দিন. piracy cd থেকে setup না দেওয়াই ভাল আশাকরি ফল পাবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 21, 2012 01:59 PM
Flag(0)

disk defrag করুন। start>programs>startup থেকে program গুলো অফ করে দিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 12:25 PM
Flag(0)

আপনি স্টার্ট আপ প্রোগ্রাম গুলি অফ করে দিন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 01, 2012 11:55 AM
Flag(0)

নিয়মিত ডিফ্রাগমেন্ট করুন,

স্ক্যানডিস্ক চালান…

Advance system care ব্যবহার করতে পারেন

Sign in to Reply
Replying as Submit