অনেকগুলো PDF কিভাবে একটা PDF ‍ফাইল করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 24, 2014 11:26 AM 0 Answers
Subscribe

আমার কাছে কিছু PDF ফাইল আছে। আমি এই সবগুলো PDF কে একটা PDF ফাইল করতে চাই। কিভাবে করব? কেউ একটু জানালে উপকার হত। আর এটা করতে কোন সফটওয়্যার থাকলে দয়া করে আমাকে দিবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Emerald IPO result

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 06, 2014 12:52 PM 0 Answers
Subscribe

Today published Emerald Oil Industries IPO Lottery Result in there official website. Emerald Oil Industries IPO Lottery Result. Emerald Oil Ipo Result and draw will be published on 6th Feb. Emerald Oil ipo lottery online result. At a glance Emerald Oil Industries Ltd company profile. Prospectus of Emerald Oil Industries Ltd. may be obtained from the Issuer of Operating result and Financial position of emerald Oil Industries Limited.

Emerald Oil Industries Limited (As per abridged version of Prospectus) Nature of Business : The Company is engaged in manufacturing. Emerald Oil Industries Ltd IPO Forms & Prospectus. Bangladesh Securities and Exchange Commission (BSEC) approved IPO of Emerald.

Emerald Oil Industries IPO result Download here

প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে আবেদন গ্রহণের পর বিনিয়োগকারীদের মধ্যে শেয়ার বরাদ্দের জন্য এমারেল্ড অয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের লটারির ড্র আগামী ৬ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। কোম্পানির কর্মকর্তা মো. ইলিয়াস এ তথ্য শেয়ারনিউজ২৪.কমকে নিশ্চিত করেছেন।

তিনি আরো জানা, ওইদিন সকাল ১০টায়, রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউশন মিলনায়তনে এ লটারির ড্র অনুষ্ঠিত হবে।

এর আগে গত ৬ থেকে ১২ জানুয়ারি পর্যন্ত কোম্পানিটির আইপিওতে আবেদন জমা নেয়া হয়। আর প্রবাসী বিনিয়োগকারীদের জন্য এ সুযোগ ছিল ২১ জানুয়ারি পর্যন্ত।

কোম্পানিটির আইপিওতে ২০ কোটি টাকার বিপরীতে ৮০০ কোটি ৭২ লাখ টাকা জমা পড়েছে, যা সংগৃহীত টাকার তুলনায় ৪০.০৪ গুণ। এর মধ্যে সাধারণ কোটায় ৫২৪ কোটি ৪৮ লাখ ৮০ হাজার টাকা, ক্ষতিগ্রস্ত কোটায় ৬৩ কোটি ৫৪ হাজার ৪০ হাজার টাকা, প্রবাসি কোটায় ৩৪ কোটি ১৮ লাখ ৮০ হাজার টাকা এবং মিউচ্যুয়াল ফান্ড খাতে ১৭৮ কোটি ৫০ লাখ টাকার আবেদন জমা পড়েছে।

আইপিওর মাধ্যমে এমারেল্ড অয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ২০ কোটি টাকা সংগ্রহের জন্য ২ কোটি শেয়ার ছাড়ে। কোম্পানির প্রতিটি শেয়ারের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা এবং ৫০০ শেয়ারে মার্কেট লট।

সংগৃহীত টাকায় কোম্পানিটি মূলধন বাড়াতে ৬ কোটি ৫০ লাখ টাকা, মেয়াদি ঋণ পরিশোধে ১২ কোটি টাকা এবং ১ কোট ৫০ লাখ টাকা আইপিও খাতে ব্যয় করবে।

৩০ জুন ২০১৩ আর্থিক প্রতিবেদন অনুযায়ী, এমারেল্ড অয়েলের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৮৫ টাকা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৪.০৬ টাকা।

কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপকের দায়িত্বে রয়েছে অ্যালায়েন্স ফিন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড। এর আগে গত ১৯ নভেম্বর নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এমারেল্ড অয়েল ইন্ডাস্ট্রিজের আইপিও অনুমোদন করে।

Emerald Oil Industries IPO result will publish in February, said a spokesman of Emerald Oil Industries limited. Emerald Oil Industries Ltd. IPO approved Today. Emerald Oil Industries limited are issue two core ordinary shares from public and can take twenty cores taka through Initial Public offering (IPO).

Emerald Oil Industries Limited IPO Lottery Result. Emerald Oil Industries Limited IPO Lottery Result will be published on. Emerald Oil IPO Result. Emerald Oil Industries Ltd. IPO lottery draw will be held soon. Emerald Oil IPO result and forms download. Download Emerald Oil IPO forms from our website.

The Emerald Oil Industries Ltd will use the IPO proceeds to make bigger its business and to meet up IPO expenses. Emerald oil industries Ltd IPO lottery results will be published first week February 2014. Emerald Oil Industries Limited IPO Result Spondon Oil has been published Initial Public Offering Share (IPO) opening from 6 Jan to 12 January 2014

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বারাক ওবামার জীবনী জানতে চায়-তার লাইফ স্টাইল কেমন ছিল? pdf হলে লিংক দিতে ভুলবেন না?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 02:07 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:49 AM
Flag(0)

এখানে দেখতে পারেন :

http://en.wikipedia.org/wiki/Barack_Obama

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 09:37 PM
Flag(0)

এইটা দেখেন…।।

http://en.wikipedia.org/wiki/Barack_Obama

 

 

Sign in to Reply
Replying as Submit

অনলাইন এ আয় বিষয়ক কোন PDF বই এর লিংক থাকলে প্লিজ শেয়ার করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 06:25 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

GRE সংক্রান্ত সাজেশন চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 18, 2013 06:14 AM 1 Answers
Subscribe

GRE সংক্রান্ত বিষদ তথ্য চাই। GRE স্কোর নূন্যতম কত হলে USA এ স্কলারশিপ পাওয়া যাবে ? GRE এর জন্য PDF গাইড এর লিঙ্ক চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 10:36 PM
Flag(0)

Gre সংক্রান্ত সকল তথ্য ও কোর্স একসাথে এখানে আছেঃ http://www.higherstudyabroad.com/gre-course/

Sign in to Reply
Replying as Submit

PDF বা বই বানাইতে চাই আমি যাতে সেখানে গুরুত্বপ্ুর্ন সব লেখা নোট করে রাখতে পারি..

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 13, 2013 06:12 PM 1 Answers
Subscribe

আমাকে এ বিষয়ে খুব তাড়াতাড়ি একটু help করেন ,আমি নিজে কিভাবে PDF বই বানাবো সেটার screen shout দিবেন কিনা ভাই ? দিলে আমার জন্য মহা উপকার হবে ভাই ,,দয়া করে আমাকে বলে দেন কিভাবে PDF বই বানাবো ................
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 15, 2013 07:03 AM
Flag(0)

Dopdf সফটওয়্যারটি ডাউনলোড করুন। এরপর মাইক্রোসফট ওয়ার্ডে আপনার ডকুমেন্ট লিখুন।তারপর ctrl+p চাপুন। একটা ডায়লগ বক্স আসবে,সেখানে ‘Name’ অপশনে Dopdf সিলেক্ট করে ok চাপুন। আপনার ডকুমেন্টটি পিডিএফ হয়ে যাবে। wink

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

একই বিষয়ের বাংলা/ইংলিশ PDF ফাইল ডাইনলোড করেছি সবগুলারে জোড়া লাগাবো কেমন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 12, 2013 08:42 AM 1 Answers
Subscribe

ধরেন আমি javascript নিয়ে অনেক PDF file download করেছি এখন আমি চাই সবগুলা PDF কে একটা বইয়ের আকারে বানাতে বা জোড়া লাগাতে তাহলে কি software use করে এটা করা যাবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 19, 2013 11:04 PM
Flag(0)

Acrobat Reader 9 Pro-এই সফটওয়্যারটি কাছের কোনো কম্পিউটারের দোকান থেকে সংগ্রহ করে একাধিক pdf ফরম্যাটের ফাইলকে (Merge) সংযুক্ত করতে পারেন।
নেটে খুঁজে Acrobat Reader Pro– এর যথাক্রমে ১০ ও ১১ নং ভার্শন ক্র্যাক/প্যাচ সহ পাবেন।

(তবে মূল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হলে মূল্য পরিশোধ করতে হবে)

অথবা
নিচের লিঙ্ক থেকে শুধু pdf সংযুক্ত (Merge) করার সফটওয়্যার আপনার পিসির অপারেটিং নির্বাচন করে  ডাউনলোড করে নিতে পারেন:

PDF Split and Merge

Kvisoft PDF Merger

PDFMate Free PDF Merger

Sign in to Reply
Replying as Submit

ফ্রী বই ডাউনলোড করার জন্যে কিছু অয়েবসাইটের লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 08, 2012 09:02 PM 8 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

8 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 21, 2016 07:35 AM
Flag(0)

http://amarboidokan.blogspot.com/ এখানে ফ্রীতে বই ডাউনলোড করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2015 06:44 AM
Flag(0)

আপনি নিচের সাইটগুলো থেকে ইংরেজি বই ডাউনলোড করতে পারবেন-
freebookspot.com
free-ebooks.net
4ebooks.org
getfreeebooks.com
manybooks.net
freetechbooks.com
freecomputerbooks.com
globusz.com
আরও বই ডাউনলোড লিঙ্ক প্রয়োজন হলে এখানে ক্লিক করে দেখে নিতে পারেন

আপনার যদি বাংলা বই এর দরকার হয় তাহলে নিচের সাইটগুলো থেকে ডাউনলোড করতে পারবেন-

banglainternet.com

banglakitab.com

amarboi.com

allbdbooks.com

thebanglabook.com/home.php

freebooks.banglapdf.net

আরও বাংলা বই এর ডাউনলোড লিঙ্ক এখান থেকে দেখে নিতে পারেন
ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 12, 2015 05:24 PM
Flag(0)

www.amarboi.com

www.dhakaspecial.com

www.boierhut.com

www.banglabook.org

www.banglainternet.com

www.ebook.gov.bd/

www.ebookbd.info

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 11:01 PM
Flag(0)

এই সাইট গুলোতে পাবেন ফ্রি বই…

http://www.banglainternet.com/writers.php

banglabooks4free.blogspot.com

http://bdpdfbook.blogspot.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 13, 2014 06:04 PM
Flag(0)

http://bbm-ebook.blogspot.com এটা বই এর সাইট। এখানে দেখুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 05, 2013 11:42 AM
Flag(0)

নিচের ওয়েবসাইটে দেখতে পারেন ।

http://bdpdfbook.blogspot.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2012 12:25 AM
Flag(0)

www.murchona.com freebanglaebook.com

Sign in to Reply
Replying as Submit

Devsteam এর ‘ফ্রিল্যান্স ক্যারিয়ার’ বইটির pdf ডাউনলোড লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2012 01:56 PM 3 Answers
Subscribe

"Freelance Career" নামে যে বইটি DevsTeam Institute প্রকাশ করেছে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 09:20 AM
Flag(0)

নিচের লিঙ্কে আপনার নাম, ইমেইল এবং মোবাইল নম্বর দিয়ে ডাউনলোড করে নিন

https://www.facebook.com/DevsTeamInstitute/app_378280492248603

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2012 02:14 AM
Flag(0)

http://www.facebook.com/DevsTeamInstitute পেজে ইবুক ডাউনলোড নিবন্ধন লিংক দেওয়া হয়েছে। বইটি আপলোড হলেই নিবন্ধনকারীদের মেইলে বইটি ডাউনলোডের লিংক দেওয়া হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:44 PM
Flag(0)

http://devsteam.com/ a paben

Sign in to Reply
Replying as Submit

মোবাইল দিয়ে বাংলা PDF গুলো পড়ার উপায় আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 05, 2012 11:37 AM 1 Answers
Subscribe

অথবা মোবাইল থেকে বাংলা বই পড়া যায় এমন কিছু লিঙ্ক দেন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2012 11:40 AM
Flag(0)

নিচের লিঙ্কে কিছু jar ফরম্যাটে বাংলা বই আছে ডাউনলোড করে নিতে পারেন

#Reply-দ্বিতীয়।…………

Sign in to Reply
Replying as Submit