পেইজা একাউন্ট খুলবো কি ভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 05, 2014 08:24 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 05, 2014 09:41 PM
Flag(0)

https://secure.payza.com/signup এ গিয়ে Personal সিলেক্ট করে একাউন্ট খুলুন। 

Sign in to Reply
Replying as Submit

Payza থেকে মোবাইল রিচার্জ করার কোন ভালো সাইট আছে কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 21, 2013 10:46 PM 2 Answers
Subscribe

Payza থেকে মোবাইলে রিচার্জ করার এক্টিভ সাইট আপনাদের জানামতে আছে কি ? থাকলে দয়া করে লিঙ্ক শেয়ার করুন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 01, 2014 06:28 PM
Flag(0)

যেকোন এমাউন্ট করতে পারবেন www.bdpaymentservice.com সম্পূর্ন বিশ্বস্ত সাইট

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 10:53 AM
Flag(0)

এই সাইটগুলোতে দেখুন

http://paymentbd.com

http://dollareexchange.blogspot.com

তবে প্রথমে অল্প টাকা রিচার্জ করে সাইটকে যাচাই করে নেয়া ভাল।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

চিপ প্র্রতি দিন খেলে কি অনেক শরিলের ক্ষতি হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 08, 2013 12:39 AM 0 Answers
Subscribe

চিপ প্র্রতি দিন খেলে কি অনেক শরিলের ক্ষতি হয় ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

payza একাউন্ট যদি বাংলাদেশি একাউন্ট যোগ হয় তাহলে এটিএম কার্ড দিয়ে টাকা তুলতে পারবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 07, 2013 07:21 PM 0 Answers
Subscribe

payza account যদি bangkadeshi account এ যোগ হয় তাহলে ATM Card দিয়ে টাকা তুলতে পারবো ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

payza একাউন্টে ওয়েবসাইট যোগ করলে কি কোন ক্ষতি হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 07, 2013 07:15 PM 1 Answers
Subscribe

payza account এ web site যোগ করলে কি কোন খতি হয় ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:14 AM
Flag(0)

কোনো সমস্যা নেই।

Sign in to Reply
Replying as Submit

online free master card কি করে পাওযায় বা পাওয়া উপায় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 24, 2013 01:22 PM 0 Answers
Subscribe

online free master card কি করে পাওযায় বা পাওয়া উপায় কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: