payza/paypal থেকে bkash একাউন্ট রিচার্জ করার বিশ্বস্ত সাইট কোনটি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 07, 2013 10:15 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 01, 2014 06:24 PM
Flag(0)

অবশ্যই www.bdpaymentservice.com একটু টাইম নেবে এরা তবে টাকা পেয়ে যাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 06, 2013 10:34 AM
Flag(0)

আপনি আপনার Paypal দিয়ে মোবাইল (৬ অপারেটরে) ব্যালেন্স রিচার্জ , বাংলালায়নের বিল পেমেন্ট (পোষ্টপেইড) বিকাশে  ও ডাচ বাংলা মোবাইলে ব্যাংকিংয়ে টাকা পাঠাতে পারবেন www.banglabill.com এর মাধ্যমে। এই সাইট  Skrill (Moneybookers) ও গ্রহন করে থাকে। 

Sign in to Reply
Replying as Submit