Payza একাউন্টে টাকা পাঠাব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 11, 2013 01:45 PM 3 Answers
Subscribe

Payza তে কি কোন একাউন্ট নাম্বার আছে, থাকলে বের করে কিভাবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 13, 2013 03:45 AM
Flag(0)

If you have payza dollar you can contact with me i will pay you directly by money…..

contact with me ……..01716187517

immediately because i will withdraw my payza dollar within 5 days…

add me in your gtalk…….omedul.phy@gmail.com

http://microlance.blogspot.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2013 10:36 PM
Flag(0)

আপনার প্রশ্নটি তে আরো তথ্য লাগত যেমনঃ আপনি কি payza থেকে payza টাকা পাঠাতে চাচ্ছেন নাকি payza থেকে ব্যাংকে পাঠাতে চাচ্ছেন

যদি payza থেকে payza তে টাকা পাঠাতে চান তাহলে নিচের ভিডিওটি দেখে নিতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2013 03:02 PM
Flag(0)

payza account e payment send korben user id orhtat email id dhore. kono account number nai.

Sign in to Reply
Replying as Submit