মেমোরি কার্ডের পাসওয়ার্ড ভুলে গেছি। কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 20, 2014 05:38 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 07, 2014 10:17 AM
Flag(0)

মেমোরিটি যেকোনো একটি নকিয়া সিম্বিয়ান মোবাইলে লাগান এরপর মেমোরিটি ফরমেট করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 04, 2014 11:58 PM
Flag(0)

এটির উত্তর আমারও জানা দরকার।

 

 

এই রকম আরও কিছু পেতে ঘুরে আস আইডিয়া বাজ.কম থেকে।

Sign in to Reply
Replying as Submit

মেমোরী কার্ডের পাসওয়ার্ড ভুলে গেছি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 30, 2014 06:52 AM 1 Answers
Subscribe

আমি আগে যেই মোবাইল এ করতাম সেটা বাদে অন্য কোনো মোবাইল বা pc দিয়ে ON হচ্ছে না পাসওয়ার্ড চায় । কিন্তু আমার পাসওয়ার্ড মনে নাই

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 10, 2014 03:24 PM
Flag(0)

Used To,”UnLocker”

Sign in to Reply
Replying as Submit

xp তে পাচওয়ার্ড ভুলে গেলে কি করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 09:27 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 22, 2014 06:15 PM
Flag(0)

পাসওয়ার্ড স্ক্রিন আসলে ctrl+alt চাপ দিয়ে ধরে সাথে সাথে দুই বার delete বাটন প্রেস করলে নতুন ইউজার অপশনটি আসবে। তখন ইউজার এর জায়গায় administrator লিখুন এবং পাসওয়ার্ড এর জায়গা খালি রেখে Enter প্রেস করুন। তাহলে ইউজার administrator ধরে উইন্ডোজে ডুকে যাবে। আর যদি administrator এ পাসওয়ার্ড দেওয়া থাকে তবে অপলাইন পাসওয়ার্ড রিকভার সফটওয়্যার ব্যবহার করতে হবে। তারপরেও না হলে নতুন করে উইন্ডোজ দিয়ে নিন।

Sign in to Reply
Replying as Submit

BIOS Password ভুলে গেলে করণীয় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 08:42 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 22, 2014 10:28 PM
Flag(0)

এক মিনিটের জন্য Bios Battery খুলে ফেলতে হবে। এই অবস্থায় পিসি তে পাওযার ক্যাবল লাগাবেন না আর লাগানো থাকলে খুলে ফেলুন। আর যদি লেপটপ হয় তবে লেপটপ এর ব্যাটারি এবং চার্জার ক্যাবল সব খুলে ফেলুন। এক মিনিট পরে সব ঠিক মত লাগান এবং পিসি চালু করে ‍Bios সিটিং ঠিক করে নিন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 22, 2014 09:22 PM
Flag(0)

ধন্যবাদ আপনার প্রশ্নের জন্য , এক্ষেত্রে আপনাকে পিসির মাদার বোর্ডের ব্যাকআপ ব্যাটারীটাকে কিছুক্ষণের জন্য খুলে রাখতে হবে । তারপর আবার সেটাকে যথাস্থানে লাগিয়ে দিন , আশা করি এতেই আপনার সমস্যার সমাধান হয়ে যাবে ।

Sign in to Reply
Replying as Submit

একটি Strong Password নির্বাচনে কোন কোন বিষয়গুলো খেয়াল রাখতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 05:29 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2014 09:18 PM
Flag(0)

শক্তিশালী পাসওয়ার্ডের নির্বাচনে লক্ষ্যনীয়ঃ

  • কোনো পরিচিত ইংরেজি শব্দ ব্যবহার না করা
  • কেবল নম্বর বা কেবল ইংরেজি বর্ণ ব্যবহার না করে দুটোড় সমন্বয়ে পাসওয়ার্ড তৈরী করা।
  • পাসওয়ার্ডে !@#$% এই ধরণের কিছু একটি চিহ্ন ব্যবহার করা। 
  • পাসওয়ার্ড অবশ্যই যেন ৭ অক্ষর বা তার বেশী হয়। 
Sign in to Reply
Replying as Submit

oDesk কে নিয়ে আমর প্রশ্নটা ….

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2013 10:10 PM 0 Answers
Subscribe

oDesk এ আমার নাম এবং password মনে আছে কিন্তু ছবি,preview,পোটপলি বা কাজের রিকোয়ারমেন্ট Change করতে হলে একটা password বা ‍secret জিনিস দিতে হয় যেটা oDesk Account খুলতে দিতে হয় -আমি সেই password ভুলে গেছি এখন কি কোন উপায় আছে সেটা পা্ওয়ার (oDesk এর নাম এবং password মনে আছে আমি বলছি আরেকটি password এর কথা (আমি কি বুঝাতে পেরেছি ???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

AnswersBD-এর কোন নিবন্ধিত ব্যবহারকারী হারানো পাসওয়ার্ড ফিরে পেতে কি কি করণীয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 14, 2012 12:31 PM 2 Answers
Subscribe

AnswersBD-এর কোন নিবন্ধিত ব্যবহারকারী যদি উনার আইডি কিম্বা পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তথা ভুলে যান তা হলে সেই পাসওয়ার্ড ফিরে পেতে হলে কী কী প্রয়োজন বা কি কি করতে হবে @এডমিন ভাইয়া?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:42 PM
Flag(0)

ধন্যবাদ এডমিন ভাই!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:38 PM
Flag(0)

প্রথমে এই লিঙ্কে যান http://www.answersbd.com/login?to= তারপর “আমি আমার পাসওয়ার্ড ভুলে গেছি” লিঙ্কে ক্লিক করুন ইমেল অথবা ইউসার আইডি দিয়ে আপনার ইমেইল চেক করুন প্রয়োজনীয় দিকনির্দেশনা অনুযায়ী চালিয়ে যান

Sign in to Reply
Replying as Submit

w7 password remove

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 16, 2012 04:33 PM 2 Answers
Subscribe

How to remove my w7 password
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2013 12:59 PM
Flag(0)

আপনি পাসওয়ার্ড ভুলে গেছেন প্রশ্নে  উল্লেখ করলে ভালো হত। উইন্ডোজ ৭ এর পাসওয়ার্ড ভুলে গেলে আপনাকে কি করতে হবে জানতে এই লেখাটি পড়ুন বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশাকরি কাজে লাগবে। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 05:10 PM
Flag(0)

You can remove your w7 by this way control panel > user Accounts >change your windows password then you remove your w7 password.

Sign in to Reply
Replying as Submit