Drive partition করবো কিভাবে windows দেওয়ার আগে কিভাবে হিসাব করে দিবো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 04:54 PM 2 Answers
Subscribe

আমি windows partition করতে চাই কিভাবে করবো হিসাব করে সেটা জানতে চাই সম্ভব হলে PDF ফাইল দেন Mediafire এ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 03:07 AM
Flag(0)

http://www.mediafire.com/?f75exuvcdt46ll6

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 01:09 AM
Flag(0)

অতো PDF file দিতে ফিতে পারব না, মুখে বলছি পারলে করে নেবেন। Paragan Partition Manager Boot CD ডাউনলোড করে বুট করান। হয়ে যাবে

Sign in to Reply
Replying as Submit