আমি আমার 2 মাস গর্ভবতী স্ত্রীর সাথে সেক্স করতে পারি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2014 12:05 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2014 09:21 PM
Flag(0)

অন্তঃসত্বা অবস্থায় শাররীক মিলন – উচিৎ / অনুচিৎ / কতটা বিপদজনক ?

বছে বেশি সংখ্যক গর্ভবতী নারীর মনে প্রশ্ন থাকে “অন্তঃসত্বা অবস্থায় কি শাররীক মিলন করা যায়?” উত্তর প্রায় সবসময়/বেশিরভাগ নারীর জন্য “হ্যাঁ”। যদি আপনার গর্ভকালীন সময় স্বাভাবিক ভাবে চলমান থাকে তাহলে আপনি সন্তান গর্ভে থাকা অবস্থায়ও more…
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2014 08:46 AM
Flag(0)

আপনী আপনার স্ত্রীর সাথে সহবাস করতে পারবেন। সব সময় তা গর্ভ অবস্থায় হোক আর না হোক তবে গর্ভ অবস্থায় কনডম ব্যবহার করা উত্তম।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 01, 2014 08:43 AM
Flag(0)

হ্যাঁ পারবেন কোন সমস্যা হবে না। ৬ মাস পার হয়ে গেলেই ঝুকি থাকে।

তার পরও ভাল ডাক্তারের পরামর্শ নিন।

Sign in to Reply
Replying as Submit