Windows install দিতে পারছিনা।সাহায্য করুন।অনেক দরকার।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 02, 2013 12:38 PM 0 Answers
Subscribe

Windows 7 install এর জন্য win7 loading file…….এই পেজ আসার আগে কম্পিউটার এ চদ/সিডি/পেনড্ররাইভ বুট করে নিতে হয়। কিন্তু আমি পেনড্ররাইভ সিলেক্ট করার পর কিছু হছছেনা।আমি পেনড্ররাইভ বুটেবল করে নিয়েছি win to flash software দিয়ে।দয়া করে আমাকে সাহয্য করেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি এখন xp setup দিতে পারি কিন্তু Os 7 কিভাবে দিব Sreen সট সহ Mediafire Link please

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 04:41 PM 2 Answers
Subscribe

ভাই Os 7 Screen সট সহ Mediafire link কিভাবে দেয় নিয়মাবলী চাই Screen সট সহ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 01:31 AM
Flag(0)

এক্সপি সেটাপ দেয়া যদি পানির মত সহজ হয় তাহলে 7 সেটাপ দেয়া বাতাসের মত সহজ। মানে খুবই সহজ। চেষ্টা করে দেখেন ইনশাল্লাহ পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 03:30 AM
Flag(0)

http://www.mediafire.com/view/?snamvyiyziq8zeq upload করছি ।

Sign in to Reply
Replying as Submit