বাংলাদেশের কোথায় ডলার বিক্রি করা যায়।।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 08:28 AM 4 Answers
Subscribe

আমার কিছু ডলার বিক্রি করা দরকার onlinerecharge24.com এইটা কেমন ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 01:17 PM
Flag(0)

onlinerecharge24.com এই সাইটি খুবই ভাল । কিন্তু এটিতে চার্জ খুব বেশি এবং ডলার মূল্য কম । তবে www.easyrechargebd.com এই সাইটটি খুব ভাল ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 03:49 AM
Flag(0)

সবচেয়ে Secure হল ব্যাংকে এক্সচেঞ্জ করা। তবে https://www.facebook.com/groups/dollarmarket/ গ্রুপ এ সাবধানে বেচাকেনা করবেন! Best of luck!! ধন্যবাদ!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 03:26 AM
Flag(0)

ব্যাংকে বোধহয় এক্সচেঞ্জ করা যায় । কিন্তু আমি নিশ্চিত নই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit