Payza থেকে মোবাইল রিচার্জ করার কোন ভালো সাইট আছে কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 21, 2013 10:46 PM 2 Answers
Subscribe

Payza থেকে মোবাইলে রিচার্জ করার এক্টিভ সাইট আপনাদের জানামতে আছে কি ? থাকলে দয়া করে লিঙ্ক শেয়ার করুন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 01, 2014 06:28 PM
Flag(0)

যেকোন এমাউন্ট করতে পারবেন www.bdpaymentservice.com সম্পূর্ন বিশ্বস্ত সাইট

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 10:53 AM
Flag(0)

এই সাইটগুলোতে দেখুন

http://paymentbd.com

http://dollareexchange.blogspot.com

তবে প্রথমে অল্প টাকা রিচার্জ করে সাইটকে যাচাই করে নেয়া ভাল।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit