ফেসবুক এ আমি offline এ থাকে কীভাবে বুজবো যে কে কে online এ আছে।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 06:46 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 17, 2013 12:49 PM
Flag(0)

কোন কোন বন্ধু অনলাইনে আছে তা জানতে আপনাকেও অনলাইনে থাকতে হবে অফ্লাইন হতে সম্ভব না ।

মোবাইল ব্যবহার করলে আপনি অফলাইনে থেকে অনলাইনের খবর নিলে পিসি ব্যবহার কারী আপনাকে অনলাইনেই পেয়ে যাবে তাই মোবাইলে সম্ভব না ।

স্কাইপের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য । আপনি স্কাইপে তে ফেসবুক খুলে রাখলেও আপনার ফেসবুক বন্ধুরা আপনাকে অনলাইনে দেখতে পাবে ।

অতএব নিজেকে আড়াল করে অন্যকে জানা সম্ভব না । অন্তত এই ভাবে ।

কিন্তু আসলেই কি তাই ?

নাহ ! আপনি আপনার ফেসবুকের ম্যসেজ অপ্সহন থেকে নিজেকে অফলাইন করে রাখুন আর মাঝে মাঝে খুলে চেক করে দেখতে পারেন কে কে আছে অনলাইনে । তবে তাতেও কিছু সময়ের জন্য আপনাকে অনলাইন হতে হবে অনেক সময় যা আপনার বন্ধুদের চোখকে এড়ানো সম্ভব হলেও হতে পারে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 04, 2012 12:32 AM
Flag(0)

বর্তমানে ফেইসবুকে নতুন অপশন চালু করেছে। (মোবাইলে)।
অনলাইন ফ্রেন্ডে গেলে দেখতে পারবেন কে কে অনলাইনে।

ফেইসবুকের টিপস

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 04:37 AM
Flag(0)

আপনি এটা করতে পারবেন যদি আপনি স্কাইপে থেকে ফেসবুক ব্যবহার করেন । 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 08:30 AM
Flag(0)

এই কাজ টা আপনি কম্পিউটার থেকে করতে পারবে কিনা আমি সঠিক না। তবে মোবাইল দিয়ে করতে পারবেন। মোবাইল এ ফেইসবুক এপ্লিকেশন এর মেসেজ অপশন এ ঢুক্লে আপনি জানতে পারবেন। অথবা কাউকে যদি নির্দিষ্ট করে জানতে চান তাহলে তার প্রোফাইলে এ গেলেই হবে। সবুজ রং এর একটা বাতি দেখবেন।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit