বাংলাদেশ ক্রিকেট টীম প্রথম কবে ODI খেলে? সেই খেলার অধিনায়ক কে ছিলেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:07 AM 3 Answers
Subscribe

বাংলাদেশ ক্রিকেট টীম প্রথম কবে ODI খেলে? সেই খেলার অধিনায়ক কে ছিলেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:31 AM
Flag(0)

বাংলাদেশ ক্রিকেট টীম প্রথম কবে ODI খেলার অধিনায়েক হলেন গাজী আশ্রাফ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 06:10 AM
Flag(0)

গাজী আশরাফ হোসেন লিপু’র নেতৃত্বে এশিয়া কাপ ক্রিকেটে ১৯৮৬ সালের ৩১শে মার্চ বাংলাদেশ সর্বপ্রথম আন্তর্জাতিক একদিনের ক্রিকেটে পাকিস্তানের বিপক্ষে অংশগ্রহণ করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:26 AM
Flag(0)

31 March 1986 গাজী আশ্রাফ

Sign in to Reply
Replying as Submit