oDesk এ overview যোগ করে কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 28, 2013 02:19 AM 2 Answers
Subscribe

oDesk এর profile নিয়ে খুব জামেলাতে আছি যেমন: overview এবং বাকি যেসব option আছে সেগুলো কিভাবে পুরন করবো ????
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 05, 2013 10:38 AM
Flag(0)

ওডেস্কে লগইন করে উপরে সার্চের জায়গায় Contractor সিলেক্ট করে যে কোন নাম লিখে সার্চ দিন… বড় বড় ফ্রীলাঞ্চারের প্রোফাইল দেখুন। আইডিয়া নিন, নিজের মত করে লিখুন, ডাইরেক্ট কপি করবেন না, ওডেস্ক কপি দেখলে ব্যান করে দিতে পারে। অন্য সমস্যা গুলোও একই ভাবে সমাধান করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 25, 2013 05:46 AM
Flag(0)

আপনি ওডেস্ক নিয়ে বাংলা ভিডিও টিউটোরিয়ালগুলো দেখুন।ইউটিউবে পাবেন। অথবা এখান থেকে ডাউনলোড করে নিনঃ http://forums.durontopothik.com/viewtopic.php?f=62&t=12293&p=12382#p12382 [This Account Has Been Suspended- লিঙ্কটি বন্ধ আছেঃ এডমিন]

Sign in to Reply
Replying as Submit