0Desk এর প্রোফা্‌ইল কিভাবে ১০০% Complete করতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 14, 2013 07:47 AM 2 Answers
Subscribe

আমার একটি 0Desk এ একাউন্ট আছে। আমি চাই আমার একাউন্টকে সব কাজের ধারা দিয়ে comlete করতে সেটা করবো কিভাবে । আর আমার প্রোফাইলটিকে ৭০% complete করেছি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 08:30 PM
Flag(0)

নিচের লিঙ্কে কিছু ভিডিও আছে দেখে নিন প্লিজ ওডেস্ক নিয়ে ধারাবাহিক ভিডিও টিউটোরিয়াল

http://dorshok.com/videos/how-to-make-odesk-profile-100/

http://dorshok.com/videos/how-to-take-and-pass-odesk-test/

http://dorshok.com/videos/how-to-verify-odesk-account-increase-job-quota/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 03:37 PM
Flag(0)

৭০% complete

এর নিচে খেয়াল করেন লিংক দেয়া আসে , আপনাকে এক্সাম দেয়া লাগবে অথবা পোর্টফলিও করা লাগবে ।

Sign in to Reply
Replying as Submit