Nokia asha 200 মোবাইলটিতে মেইন ব্রাউসার ব্যবহার করতে পারছি না

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 30, 2013 11:47 PM 2 Answers
Subscribe

এইযে আপনাকে বলছি , আমি আমার মুবাইলটা নিয়া অনেক সমস্যায় আছি , আমাকে একটু Help করুন !!!!!! ভাই আমার মুবাইল Nokia asha 200 কিছুদিনধরে আমি আমার মুবাইলের main browser use করতে পারছিনা click করলে conficting applications. show items? এই রকম আসে ।। আমি কি ভাবে এটা use করবো ? আশা করি আমি সমাধান পাব!!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 08:17 AM
Flag(0)

restore করে কাজ না হলে sotfware update করে নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 01, 2013 12:15 PM
Flag(0)

*#7370# restore করুন becarefull contact থাকবে না কিন্তু

Sign in to Reply
Replying as Submit