skype —nokia2700 classic এবং symphoniy FT 40 তে supprted soft চাই ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 10:18 AM 2 Answers
Subscribe

skype AND FRING ...nokia 2700 classic এবং symphony FT40 skype / FRING soft ব্যাবহার করতে চাই ? অনেক SOFT (SKYPE) ব্যাবহার করছি কিন্তু USE করতে পারছি না...।। দয়া করে সটীক SOFTWARE ( SKYPE AND FRING ) দিবেন...। অন্ন কোন software চাই জা mobile e free call/ vedio call kora jabe...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 12:19 AM
Flag(0)

Na bro java mobile dia online a kotha bolar moto kono soft nai.ja koyta apni kuje pan ta sudhu nam matro skype,fring.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 10:05 AM
Flag(0)

Lav ni support kora na. N70 ba ar cay valo model ar phone lagba

Sign in to Reply
Replying as Submit