ওয়েব সাইটে কোনটা Dofollow কোনটা Nofollow সাইট বুঝবো কি করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 12:05 PM 1 Answers
Subscribe

ভাই আমি জানতে চাই ধরেন আমি Internet use করতেছি এবং একটি সাইটে ডুকলাম তখন বুঝবো কি করে কোনটা Nofollow কোনটা Dofollow সাইট । কোন software দিয়ে কি এটা বুঝা সম্ভব তাহলে software দিবেন কিন্তু -দয়া করে বিস্তারিত বলবেন ভাই ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 18, 2012 02:41 PM
Flag(0)

নিচের ধাপগুলো অনুসরণ করুনঃ ১. সাইটি গিয়ে মাউস এর রাইট বাটন চেপে View Page Source এ ক্লিক করুন। ২. Page Source Tab এ গিয়ে Ctrl+F চাপুন। ৩. এবার Find বক্সে rel=”nofollow” লিখুন। এখন যদি দেখেন attributes(rel=”nofollow”) টি এখানে আছে তাহলে বুঝবেন সাইটটি No Follow Site। অন্যথায়………… কি হবে সেটা তো বুঝতে পারছেন। Do Follow হবে আর কি।

Sign in to Reply
Replying as Submit

Nofollow ও DoFollow সাইট বা লিংক চেক করার উপায় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 26, 2012 10:52 AM 2 Answers
Subscribe

কি কি টুলস ব্যবহার করা যায় ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 01:38 PM
Flag(0)

হাঃ হাঃ সাইটের নাম লিখে গুগলে সার্স দেন। পাইলে ডুফলো না পাইলে নোফলো

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 26, 2012 04:07 PM
Flag(0)

search status নামে এডঅনস দিয়ে আপনি খুব সহজেই আপনি এই কাজটি সেরে ফেলতে পারেন যা আপনার ফায়ারফক্স ব্রাউজার রে যোগ করে দিতে হবে…

 

 

 

 

 

এই এডঅনস নিয়ে একটি দারুন পোষ্ট পড়ে দেখতে পারেন….

http://seoaddakhana.blogspot.com/2011/06/nofollow-dofollow.html

 

Sign in to Reply
Replying as Submit