সবার উদ্দেশ্যে + এ্যাডমিন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 09, 2012 05:04 AM 2 Answers
Subscribe

Answersbd.com কে জানাই আন্তরিক অভিনন্দন। আমি নিজেই মনে করি এই সাইটটি বাংলা ভাষাভাষিদের একটি অজানা মনের পর্দা কে সরিয়ে নিজেকে মেলে ধরার একটি প্লাটফর্ম হবে। তাই সবার উচিত এখানে মান সম্মত ও জানার উদ্দেশ্যে প্রশ্ন করা উচিত। এ্যাডমিন এর প্রতি অনুরোধ থাকবে যেন এই সাইটটিকে আরো গ্রহন যোগ্য ও মান সম্মত রাখতে অগোছালো প্রশ্নগুলোর প্রতি খেযাল রাখবেন। সবাই যদি এতে সম্মত থাকেন আশা করি আপনার মতামত দিবেন। ধন্যবাদ সবাইকে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 05:35 AM
Flag(0)

ধন্যবাদ haruncpi ভাই

সাথে থাকার জন্যে অশেষ ধন্যবাদ। এইসব বিষয় আমাদের মাথায় খুব ভাল করেই আছে যেন ভাল কিছু দিতে পারি।

সাথে আপনারাও কোন অসংগতি মুলক কিছু পেলে রিপোর্ট করে দিন।

ধন্যবাদ

এডমিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 05:20 AM
Flag(0)

Amr o aki mothhh Admin er prothi nd sobr prothi

Sign in to Reply
Replying as Submit