আমি কিভাবে ব্লাগার.কমে সাইটম্যাপ যোগ করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 12, 2014 09:50 PM 3 Answers
Subscribe

ব্লগার.ডটকমে সাইটম্যাপ যোগ করে দিতে পারছি না। যদি কেউ পারেন তাহলে আমাকে একটু হেল্প করেন? আমার সাইট fdnorg.blogspot.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 25, 2015 07:37 PM
Flag(0)

Sitemap Setting নাকি sitemap page. একটা example দেখুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2015 11:18 AM
Flag(0)

প্রথমে https://www.xml-sitemaps.comএই সাইট থেকে আপনার ব্লগের জন্যে সাইট ম্যাপ তৈরি করে নিন তারপর ব্লগারে আপনার ব্লগে লগইন দিয়েঃ

Settings>Search preferences>Custom robots.txt >Yes করে কোড টুকু পেস্ট করে দিন ব্যাস ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2014 10:07 AM
Flag(0)

তোমার সাইটি খুব সুন্দর। আপনি কম্পিউটার জগত সাইট থেকে সাহায্য নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

বর্তমান বাংলাদেশের সোশ্যাল নেটওয়ার্ক জনপ্রিয় কোনটা বেশতো vs এসোহে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 02, 2014 08:16 PM 1 Answers
Subscribe

আপনাদের কাছে আমার প্রশ্ন হচ্ছে বর্তমান বাংলাদেশের সোশ্যাল নেটওয়ার্ক জনপ্রিয় কোনটা বেশতো vs এসোহে । এবং কোনটার ফিচার ভাল বলে আপনি মনে করেন । বেশতো - http://www.beshto.com এসোহে - http://www.eshoha.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 04, 2014 09:23 AM
Flag(0)

বেশতো জনপ্রিয়

Sign in to Reply
Replying as Submit

কিভাবে বাংলাদেশের সেরা সোশ্যাল নেটয়ার্ক এসোহে এর মত সাইট তৈরি করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 27, 2014 02:04 PM 2 Answers
Subscribe

কিভাবে বাংলাদেশের সেরা সোশ্যাল নেটয়ার্ক এসোহে এর মত সাইট তৈরি করবো । কারো জানা থকলে প্লিজ বলবেন । সাইটের দেমো হচ্ছে http://www.eshoha.com .
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 07:35 PM
Flag(0)

Eshoha Social Network সাইটটি Dolphin Social Networking অ্যাপস দিয়ে তৈরি করা। একটু ওযেব নলেজ থাকে আপনি নিজেই এটি তৈরি করতে পারেন। যদি না পারেন তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 05:16 PM
Flag(0)

আপনি ডোমেন ও হোস্টিং কিনে ওয়ার্ড প্রেস ওয়েবসাইট খুলুন তারপর আপনি এসোহের মত করে ডিজাইন করুন অথবা ভালো একটা ডিজাইনার দিয়ে ডিজাইন করে নিন।

Sign in to Reply
Replying as Submit