আমার কিছু ডলার বিক্রি করা দরকার onlinerecharge24.com এইটা কেমন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 09, 2015 06:49 AM 0 Answers
Subscribe

আমার কিছু ডলার বিক্রি করা দরকার onlinerecharge24.com এইটা কেমন ? যে এলাকা থেকে প্রশ্ন করেছেনঃ onlinerecharge24.com 2015
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

I want to find some freelanching site name

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2014 03:42 PM 1 Answers
Subscribe

I want to find some freelanching site name
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2014 12:06 PM
Flag(0)

https://www.odesk.com/

https://www.elance.com/

https://www.freelancer.com/

Sign in to Reply
Replying as Submit

কম্পিউটার ভাইরাসে যারা অভিজ্ঞ তাদের নিকট জরুরী সাহায্য চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 31, 2013 12:19 PM 2 Answers
Subscribe

আমার পিসির পর্দায় বার বার Windows Script Host নামে একটি ফোল্ডার আসতেছে, আমি নিশ্চিত এই বিষয়ে কেউ না কেউ অভিজ্ঞ, এই ফোল্ডারগুলোতে ok শব্দটা আছে সেই ok ক্লিক করলে এগুলো আবার আসে, আসলে জিনিষটা কি? কিভাবে এটা আমি সরাতে পারি, এই বিষয়ে জরুরী সাহায্য চাই। আমি এক্সপি-৩ ব্যবহার করি।

Note: ami picture ta diasi, ekto dekha niban

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 09, 2014 05:00 PM
Flag(0)

এটা ভাইরাস এর কারনে হয়ে থাকে । Mozila Firefox দিয়ে Browse করলে এই সমস্যা হয় । Facebook এ প্রচুর ভাইরাস রয়েছে । ভালো Internet Security Antivirus ব্যবহারে এই সমস্যা দুর হবে । এর পরেও না হলে, আপনি আপনার PC আবার Set-up দিয়ে  ।ভালো  Antivirus(Avast বাদে)  ব্যবহার করে দেখেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2013 01:03 PM
Flag(0)

খুব সম্ভবত এটা ভাইরাস এর কারনে হতে পারে…

আপনি আপডেট এন্টিভাইরাস দিয়ে পিসি স্ক্যান করে দেখতে পারেন

একটা স্ক্রীনসট দিন তাহলে হইতো ভাল ভাবে বলা যাবে

Sign in to Reply
Replying as Submit

Need Help.I want to help.

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 22, 2013 05:18 AM 0 Answers
Subscribe

**আমি একটা পুরোনো রুটিন খুজছি । এটা হল জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ১৯৯৯ইং সালের বি.এ(পাস) পরীক্ষার । আমার এখন ভীষণ প্রয়োজন। কেঊ কি সাহায্য করতে পারেন? ১৯৯৯সালের বি.এ পাস পরীক্ষার রেজাল্ট শীট কোন সাইট থেকে ডাঊনোড করতে পারব? কেউ জানালে উপকৃত হতাম।**
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

i need web developer.for design my site

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 14, 2013 06:27 AM 2 Answers
Subscribe

News,Entertainment,IT,Shop,Forum,Radio,Search,Application,TV,Blogger,Career,Chat,Study,Fun | Love,Bank,Sport,Mail,Culture design by cms. my bazet is $100(USD) or $1000 (nigeria forum)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2013 04:36 PM
Flag(0)

I can do the job. If like contact me. fb: facebook.com/farukcse
cell: 01742128964

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 15, 2013 11:30 AM
Flag(0)

I’m  ready to start your web design(cms)

contract : sham.ahmed22@yahoo.com

cell 01949613876

 

Sign in to Reply
Replying as Submit