জাতীয় আইডি কার্ড হারিয়ে গেসে কি ভাবে পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 02, 2013 02:56 AM 3 Answers
Subscribe

amar national id card hariya gese kibabe nothon kore carta otano jabe plz help me
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 05:14 PM
Flag(0)

প্রথবে থানায় জিডি করে তার পরে নির্বাচ কমিশনে আবেদন করেন তবেই আবার নতুন আইডি কার্ড পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 03, 2013 12:41 PM
Flag(0)

সেরেবাংলা নগর ইসলামি ফাউন্ডেশন এ যান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 02, 2013 06:22 AM
Flag(0)

একটা জিডি করেন তারপর সেরেবাংলা নগর ইসলামি ফাউন্ডেশন এর ৭ ম তলায় নিবাচন ভবন এ যান ।

Sign in to Reply
Replying as Submit