আমার চুল বাকা সুজা করা অপায় আছ কি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 05, 2015 09:55 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 05, 2015 03:35 PM
Flag(0)

আপনি ভালো একজন হেয়ার স্পেশালিষ্টকে আপনার চুল দেখান
প্রয়োজনে হেয়ার স্টেট করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 06, 2015 12:22 PM
Flag(0)

ন্যাড়া হয়ে যান তারপর নতুন চুল বের হলে সবসময় গাডার দিয়ে বেধে রাখুন দেখবেন সব চুল সোজা হয়ে গেছে ।

Sign in to Reply
Replying as Submit

সব দরনে সফটওয়্যার ডাউনলোড করা ভাল লিংক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 30, 2014 04:56 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2015 06:52 AM
Flag(0)

সব ধরনের সফটওয়্যার ডাউনলোড লিঙ্ক-
এন্ডয়েড অ্যাপস সম্পর্কিত সফটওয়্যার পেতে এখানে ক্লিক করুন

কম্পিউটার গেমস জাতীয় সফটওয়্যার পেতে এখানে ক্লিক করুন

১০ টি গুরুত্বপূর্ন এন্ড্রয়েড অ্যাপস ডাউনলোড সাইট পেতে এখানে ক্লিক করুন

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

ক্রেডিট কার্ডর বিস্তারিত জানত চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 19, 2014 03:54 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 26, 2014 04:14 PM
Flag(0)

ক্রেডিট কার্ড হল একটি বিশেষ ধরনের পরিশোধ ব্যবস্থার অংশ হিসেবে ব্যবহৃত প্লাস্টিক কার্ড /

Sign in to Reply
Replying as Submit

আমার একটা জব সাইট চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 05, 2014 07:28 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 14, 2014 06:52 PM
Flag(0)

Apnar Prosno Clear Na…

Nije Job site …
Jodi Job Khujar jonno hay tobe

bdjobs.com
prothom-alojobs.com

soh aro job site paben

(Avro kaj na koray English Front e liklam)

Sign in to Reply
Replying as Submit