অনিরাপদ যৌন মিলন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 03:05 AM 2 Answers
Subscribe

জনাব বিগত ৩বছর আগে আমার সাথে এক মহিলার সম্পর্ক ছিল তার সাথে আমার প্রায় ৫বার (কন্ডম ) ছাড়া যৌন মিলন হয়। তার পর আমার প্রেমিকার সাথেও প্রোটকশন ছাড়া শুধু আমি ভেজাইনায় স্পর্শ করাই হালকা প্রবেশ করাই শুধু মাত্র একবার।। এমন পর্যায়ে আমি তাকে বিয়ে করলে তার সাথে যদি (কন্ডম) ছাড়া যৌন মিলন করি অথবা অন্য কারো সাথে যৌন মিলন করি তবে কি কোন যৌন বাহিত রোগ হবার সম্ভাবনা আছে??? যেমন HIV
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2014 10:08 PM
Flag(0)

বিয়ে করলে তার সাথে যদি (কন্ডম) ছাড়া যৌন মিলন করি অথবা অন্য কারো সাথে যৌন মিলন করি তবে কি কোন যৌন বাহিত রোগ হবার সম্ভাবনা আছে ?

উওরঃ হ্যাঁ আছে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2014 04:13 PM
Flag(0)

 ভেজাইনায় স্পর্শ করাই হালকা প্রবেশ করাই  শুধু মাত্র একবার। 

একবার করুন আর দশ বার করুন বিপদের সম্ভাবনা আছে তাই অতি সাবধান ।

Sign in to Reply
Replying as Submit