মাইক্রোসফট অ্যাকসিস শিখতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 09, 2014 11:42 AM 2 Answers
Subscribe

MS Access এর খুটিনাটি নিয়ে ভাল মানের টিউটোরিয়াল কোথায় পাওয়া যাবে? আমি অ্যাকসিস নিয়ে সফটওয়্যার তৈরী করতে চাই।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:17 PM
Flag(0)

এখানে মাইক্রোসফট একসেস এর বাংলা অনেক টিউটিরিয়াল পাবেন। http://www.youtube.com/user/JebinAcademy/videos?shelf_id=1&view=0&sort=dd

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2014 05:05 PM
Flag(0)

আপনি যদি বেসিক জানেন তবে এখানে অনেক অ্যাডভান্স ও খুটিনাটি বিষয় আলোচনা করা হয়েছে দেখতে পারেন

মাইক্রোসফট অ্যাকসিস টিউটোরিয়াল

Sign in to Reply
Replying as Submit

MS powerpoint এর বাংলা টিউটরিয়াল কারো কাছে থাকলে লিংক দেন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 02, 2012 03:05 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 03, 2013 06:56 AM
Flag(0)

টেকটিউন্সে আছে।

লিঙ্কঃ http://www.techtunes.com.bd/chain-tunes/lets-learn-microsoft-powerpoint

Sign in to Reply
Replying as Submit

বাংলা বই চাই Ms word এর link mediafire এ দিবেন ভাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 03:52 PM 1 Answers
Subscribe

আমি বাংলা বই চাই Ms word এবং Link mediafire . Mediafire link দিলে সবচাইতে খুশি হই যদি এ আপনাদের অনেক কষ্ট হয় । তবে আপনাদেরকে ভালবাসি আর এই সুন্দর সাইটটিকে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 02:08 PM
Flag(0)

just visit this site:

http://www.tunerpage.com/archives/150133

Sign in to Reply
Replying as Submit