ক-এ কলা, খ-এ খাই, এত বেশী খেতে নাই এই গানটা অডিও /ভিডিও চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 22, 2014 05:46 PM 1 Answers
Subscribe

ক-এ কলা, খ-এ খাই, এত বেশী খেতে নাই গ- এ গরু, ঘ- এ ঘাস, কত ঘাস খেতে চাস ঙ-বলে কোলাব্যাঙ, সারাদিন ঘ্যাঙ ঘ্যাঙ ক খ গ ঘ ঙ ।। চ- এ চোখ, ছ- এ ছল, চোখ দুটো ছল ছল জ - এ জল, ঝ- এ ঝিল, কত জল ঝিলমিল ঞ- বলে মিঞা ভাই, ভয় নাই ভয় নাই চ ছ জ ঝ ঞ ।।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 30, 2014 06:51 PM
Flag(0)

ইউটিউব এ আছে।
https://www.youtube.com/watch?v=g6YgAJodv7Q

Sign in to Reply
Replying as Submit

www.fullsongspk.in সাইটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 09, 2014 10:12 PM 1 Answers
Subscribe

For Download Latest Hindi,Bangla Movie Song I make this site,You are most welcome to visit my site and Free download your expected songs here FullsongsPK.

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 11:06 PM
Flag(0)

ভাই সাইটি আনেক দারুন ……..

Sign in to Reply
Replying as Submit

MP3 ফুল এলবাম ডাউনলোড করার জন্যে কয়েকটি সাইটের লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 06, 2013 08:26 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:26 PM
Flag(0)

এই সাইট গুলো থেকে ডাউনলোড করতে পারেন ফুল এলবাম..

http://www.music.com.bd/

http://www.mytunebd.com/

http://muktibangla.org/

http://www.doridro.com/

http://banglamusic.com/

http://www.songs.pk/

http://www.mp3babu.com/

Sign in to Reply
Replying as Submit

তুমি কি করবে ক্ষমা- এই গানের ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 07, 2013 11:06 PM 1 Answers
Subscribe

tumi ki korbe khoma o amar priyotoma.aei gaan ti arefin rumey lovegurut geyesilo.a gaantir direct download link keu dite parben?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 10:20 AM
Flag(0)

Song Name: Ditio Valobasha Remix Movie Name: Chaya Chobi Year: 2012 Artist: Arfin Rumey Lyric- If I Go For Second Love Say Me What You Beleave Me ? If I Go For Second Love Say Me What You Accpect Me ? If I Go For Second Love Say Me What You Beleave Me ? If I Go For Second Love Say Me What You Accpect Me ? Jodi Hoi Ei Amar Ditio Valobasha Jodi Hoi Ei Amar Ditio Premer Vasha Na Na Na…… Tumi Ki Korbe Khoma ? O Amar Priyotoma Tumi Ki Korbe Khoma ? O Amar Priyotoma If I Go For Second Love Tell Me What You Beleave Me ? If I Go For Second Love Say Me What You Accpect Me ? Second Love Second Love Second Love….. Jodi Hoi Ei Amar Ditiyo Swapno Dekha Jodi Hoi Ditiyo Kau K SMS Lekha Anusuconar Karagar Theke Tumi Ki Nibe Deke Hasshi Mukhe ? Naki Sotto Bolar Opradhe Mrittur Bank E Debe Joma ? Tumi Ki Korbe Khoma ? O Amar Priyotoma Tumi Ki Korbe Khoma ? O Amar Priyotoma If I Go For Second Love Say Me What You Beleave Me ? If I Go For Second Love Say Me What You Accpect Me ? Jodi Hoi Bar Bar Bhalobasha Kono Pap Jodi Hoi Ei Amar Kau K Pathano Diitiyo Golap Tumi Shob Kichu Ki Mene Nebe ? Naki Vondo Protarok Oprobad Dibe? Ami Kemon Kore Bolo Nischinto Hoi O Onupoma Tumi Ki Korbe Khoma ? O Amar Priyotoma Tumi Ki Korbe Khoma ? O Amar Priyotoma Tumi Ki Korbe Khoma ? O Amar Priyotoma Tumi Ki Korbe Khoma ? O Amar Priyotoma DownlOaD link- http://www.freedownloadplus.com/wp-content/uploads/2012/04/11.Ditio-Valobasha-Remix-Arfin-RumeyMuzicmad.com_.mp3

Sign in to Reply
Replying as Submit

বাংলা অডিও (mp3) ডাউনলোডের জন্য সবচেয়ে জনপ্রিয় সাইট কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 12, 2012 01:15 AM 4 Answers
Subscribe

বাংলা অডিও (mp3) ডাউনলোডের জন্য সবচেয়ে জনপ্রিয় সাইট কোনটি?

http://www.fusionbd.com

http://www.doridro.com

http://www.music.com.bd

http://www.amaderzone.com

http://www.paglamusic.com

..........

 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 11:36 PM
Flag(0)

এই সাইটটি খুব জনপ্রিয় http://www.fusionbd.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2013 11:54 PM
Flag(0)

doridro.com UPDATE ভালো

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2013 10:36 AM
Flag(0)

www.music.com.bd

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 01:33 AM
Flag(0)

এইটা নিজের নিজের ইচ্ছা। একেক জনেন কাছে একেকটা ভালো লাগে। কোনটাই কোনটা থেকে কম জনপ্রিয় নয়।

Sign in to Reply
Replying as Submit