মাদারবোর্ড রিপেয়ার করাতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 03:38 AM 3 Answers
Subscribe

আসুস 965G মডেলের মাদারবোর্ড রিপেয়ার করাতে চাই। কোথায় রিপেয়ার করে? কি রকম খরচ হয়? আপনার মাতামত শেয়ার করুন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 18, 2013 07:52 PM
Flag(0)

আপনার সমস্যার উপর নির্ভর করে এর প্রাইসিং হয়
তাই আপনার সমস্যা জানিয়ে আমার সাথেও যোগাযোগ করতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 01:47 PM
Flag(0)

ভাই আপনাকে একটা ভালো উপদেশ দেই আপনি আপনার মাদার বোর্ড ঠিক করাতে পারেন, কিনতু কয়েক দিন পরে সেই একি কাজ হবে মানে নষ্ট। তাই আপনি যদি পারেন নতুন একটি কিনে নিন অনেক ভালো হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 04:01 AM
Flag(0)

আপনি নিজের অবস্থান উল্লেখ করেন নাই।

Sign in to Reply
Replying as Submit