বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে সুন্দর ২০১ গম্বুজ মসজিদ কোথায় অবস্থিত ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2015 03:35 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে সুন্দর ২০১ গম্বুজ মসজিদ (World's Most Beautiful Mosque 201 domes masjid)  কোথায় অবস্থিত ? 

এর ঠিকানা কেউ দিতে পারবেন ??? 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 25, 2015 06:49 AM
Flag(0)

২০১ গম্বুজ মসজিদ এর  ঠিকানাঃ গ্রামঃ দঃ পাথালিয়া, পোঃ ঝাওয়াইল ইউনিয়নঃ নগদা শিমলা থানা+উপজেলাঃ গোপালপুর জেলাঃ টাঙ্গাইল ঢাকা বাংলাদেশ ১৯৯০ 
 এটি নির্মানাধীন। এ নিয়ে ভিডিও-ও রয়েছে। দেখতে পারেন।
: https://www.youtube.com/watch?v=UokSaEpepXs
 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2015 12:02 AM
Flag(0)

২০১ গম্বুজ মসজিদ
চাটুটিয়া রোড,
টাঙ্গাইল।

Sign in to Reply
Replying as Submit

ফেইসবুকে সব চেয়ে জনপ্রিয় বাংলা পেইজ কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 17, 2014 10:44 AM 0 Answers
Subscribe

ফেইসবুকে সব চেয়ে জনপ্রিয় education,career,jobs,entertaniment,sports,tips,information&tecnology,news,useful thing,mobile,computer,health etcবিষয়ক বাংলা পেইজ এর link চাই.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: