বাংলাদেশে Skrill এর verification letter আসতে কত দিন লাগে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 26, 2013 01:02 PM 2 Answers
Subscribe

বাংলাদেশে Skrill এর verification letter আসতে কত দিন লাগে? কারও জানা থাকলে Please বলবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 03:19 PM
Flag(0)

সর্বোচ্ছ ২৫-30 দিন লাগতে পারে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2013 08:14 PM
Flag(0)

সর্বোচ্ছ ২০-২৫ দিন লাগতে পারে … এছাড়া দ্রুত ১০-১৫ দিনের মধ্যেও আসতে পারে

যদি এক মাস পার হয়ে যায় তাহলে পোষ্ট অফিসে খোজ নিন

Sign in to Reply
Replying as Submit

Earn Money Via Online

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 03, 2013 03:25 PM 1 Answers
Subscribe

earn monry via clicking [লিঙ্ক মুছে দেওয়া হল-এডমিন] for details pm
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 03, 2013 09:32 PM
Flag(0)

দয়া করে পিটিসি এর মত নিম্ন মানের আয়ের রেফারাল লিঙ্ক শেয়ার করে নিজের মুল্যবান সময় নষ্ট না করে ভাল কাজ শিখুন…

আর কাজ না শিখতে পারলে অন্তত গুগলে সার্চ করা শিখুন, ইংরেজী শিখতে পারেন
পিটিসির সাথে আপনার কত দিনের পরিচয় আমার জানা নাই তবে এটা এখন ভিক্ষাকারী দের চেয়েও নিম্ন মানের কাজ…

আরো কিছু জানতে চাইলে প্রশ্ন করুন আশা করি উত্তর পাবেন
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

মানিবুকারর্স একাউন্ট ভেরিফ্যাই করবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 20, 2013 04:34 PM 1 Answers
Subscribe

আমার ব্যাংক একাউন্ট ইসলামী ব্যাংকে খোলা আছে। কিন্তু ইসলামী ব্যাংকের ওয়েবসাইটে গিয়ে দেখি আমার এলাকার কোনো SWIFT CODE নেই। এক্ষেত্রে আমি ব্যাংক কর্মকর্তার সঙ্গে এবিষয়ে আলাপ করলে তিনি জানান IBBLBDDH এই SWIFT CODE এবং ১৭ সংখ্যাবিশিষ্ট ব্যাংকের একাউন্ট নম্বর দিয়ে করলেই সেটি বাংলাদেশের যেকোনো একাউন্টে চলে আসবে। আমি বুঝতেছিনা এটা কি ঠিক হবে? Google মামার কাছে Help নিয়ে দেখলাম তাতে র্ডাচ বাংলা ব্যাংকের মাত্র গুটিকয়েক টি এলাকার Swift come আছে। আমার প্রশ্ন হলো যারা র্ডাচ বাংলা ব্যাংকের মাধ্যমে টাকা উত্তোলন করেন তারা কিভাবে তাদের নির্দিষ্ট এলাকার Swift code পেলেন? অথবা কিভাবে কি করলেন একটু Help করেন কেউ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 21, 2013 11:49 AM
Flag(0)

প্রথমে এই লিঙ্কে যান http://www.theswiftcodes.com/bangladesh-3/
আপনার জেলা বা জেলার মধ্যে ব্রাঞ্চ খুজে বের করুন এবং SWIFT এর ঘরে IBBLBDDH124 < এর রকম কোড সংগ্রহ করুন
আপনার ব্যাংক একাউন্ট নাম্বার আপনার চেক বই বা ব্যাংক থেকে প্রাপ্ত বই বা কাগজ থেকে দেখে নিন
এরপর আপনার moneybookers একাউন্টে লগিন করে নিচের লিঙ্কে যান
Profile > LIST OF BANK ACCOUNTS > [Manage]

https://www.moneybookers.com/app/manage_banks.pl

ADD বাটনে ক্লিক করে দেশ নির্বাচন করে SWIFT বসান এবং Next বাটন ক্লিক করে পরের পেজে যান, এখানে আপনার ব্রাঞ্ঝ নাম সহ ব্যাংকের নাম দেখতে পারবেন

Account number: এর  ঘরে একাউন্ট যুক্ত করে Next ক্লিক করে পরবর্তী ধাপ অনুসরন করুন

Sign in to Reply
Replying as Submit

How to transfer money to bank via moneybookers account?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 23, 2012 08:52 AM 1 Answers
Subscribe

Is it possible having verified of address of money bookers account money can be transferd to bank for life time? moblile? 01912186855
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 12:30 PM
Flag(0)

আপনাকে প্রথমে মানিবুকারস এ ব্যংক একাউন্ট যুক্ত করতে হবে

এরজন্যেঃ MY ACCOUNT> Profile> LIST OF BANK ACCOUNTS > [Manage] এ ক্লিক করুন

নিচে add বাটন এ ক্লিক করে দেশ এবং আপনার ব্যাঙ্ক এর  SWIFT সহ Next এ ক্লিক করুন

moneybookers bank transfer

 

পরের পেইজে আপনার ব্যংক এর শাখা সহ আসবে নিচে একাউন্ট নাম্বার এর বক্সে আপনার ব্যাংক একাউন্ট নাম্বার দিতে হবে

moneybookers bank account verification

আপনাকে কয়েকদিন অপেক্ষা করতে হবে মানিবুকারস টিম আপ্রোভ করা পর্যন্ত

এরপর আপ্রোভ করা হয়ে গেলে একাউন্টে লগিন করে Withdraw তে ক্লিক করুন এবং ব্যাংক একাউন্ট সিলেক্ট করে কত তুলতে চান তা Amount to be withdrawn এর বক্সে লিখুন এবং next করুন

moneybookers bank account verification

moneybookers bank verification

এর পরের পেইজ এ আপনাকে জন্মতারিখ দিতে হবে নিশ্চিত হবার জন্যে

এবং অকে বা কনফার্ম করতে হবে

ঠিক ৩-৭ দিনের মধ্যে বাংলাদেশ এর যেকোন ব্যাংক এ আপনার একাউন্টে টাকা পৌছে যাবে

 

SWIFT কোড খুজতে গুগলে আপনার ব্যংকের নাম এবং শাখা সহ সার্চ দিন যেমনঃ dbbl uttara SWIFT code আশা করি পেয়ে যাবেন

যদি SWIFT কোড না খুঁজে পান তাহলে সরাসরি ব্যাংকে গিয়ে ম্যানেজার এর সাথে যোগাযোগ করুন তিনিই আপনাকে SWIFT কোড জানিয়ে দেবেন

 

 

 

Sign in to Reply
Replying as Submit

I want to buy moneybookers and payoneer dollar? Call: 01191109792

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 23, 2012 12:13 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 03:23 PM
Flag(0)

www.mujibnagar.com অথবা 01765088909 এই নাম্বার এ যোগাযোগ করুন

Sign in to Reply
Replying as Submit

মানিবুকার কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 12:14 PM 1 Answers
Subscribe

মানিবুকার সম্পর্কে জানতে চাই....
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 02:29 AM
Flag(0)

আপনি এই ওয়েব সাইট থেকে বিস্তারিত পাবেন । www.moneybookers.com

Sign in to Reply
Replying as Submit